Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার শামীম ওসমানকে তোতা পাখির সাথে তুলনা করলেন আইভী

এবার শামীম ওসমানকে তোতা পাখির সাথে তুলনা করলেন আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মাঠ জমে উঠেছে প্রচার প্রচারনায়, আর তাই নেতাকর্মীরা পার করছেন ব্যস্ত সময়। এই নির্বাচনে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন সেলিনা হায়াৎ আইভী। আর তার প্রতিদ্বন্ধী প্রার্থী হলেন বিএনপি নেতা ও স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার। তারা দুইজন এই নির্বাচনে সবচেয়ে বেশি আলোচনায় থাকলেও আলোচনায় এসেছেন নারায়নগন্জ ৪ আসনের প্রার্থী শামীম ওসমান। তিনি বিধি বহির্ভুতভাবে এই নির্বাচনে পক্ষপাতিত্ব করছেন বলে অভিযোগ তুলেছেন আইভী। তিনি বলেছেন, তৈমূর আলম শামীম ওসমানের তোতা পাখি।

সোমবার (১০ জানুয়ারি) সকালে ২১নং ওয়ার্ডে নির্বাচনি প্রচারণাকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তৈমূর আলম প্রসঙ্গে তিনি এসব কথা বলেন।

ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, তৈমূর আলম খন্দকার তো গডফাদারের বাইরে নয়। উনি আমাকে গডমাদার বলে খুব খারাপ কাজ করেছেন। উনাকে আমি এ ধরনের কথা বলিনি। তৈমূর আলম আশ্রয় নিয়েছে, আমি সেই কথাটা বলেছি। উনি যদি তাদের পৃষ্ঠপোষকতায় না দাঁড়াতেন তাহলে চারজন চেয়ারম্যান কিন্তু দাঁড়াত না।

তিনি বলেন, তৈমূর আলম খন্দকারের কর্মকাণ্ডে ফুটে উঠেছে উনি শামীম ওসমানের ক্যান্ডিডেট। নিজেকে প্রটেক্ট করার জন্য আমাকে গডমাদার বলেন, পক্ষান্তরে উনি উনার সন্তানকেই বলছেন। আমি কিন্তু উনাকে ব্যক্তিগত আক্র’মণ করিনি। আমি চাইলে অনেক কিছু বলতে পারি উনার নামে কিন্তু বলব না। উনাকে সম্মান করে আমি নির্বাচন চালিয়ে যাব।

নির্বাচনী প্রচারনায় আজ (সোমবার) সকালের দিকে স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার তাদের সমর্থকদের সাথে নিয়ে মদনপুর বাসস্ট্যান্ডে পৌছান এবং সেখান থেকেই তার প্রতীকের প্রচারনা শুরু করেছেন। তৈমূরের বিরুদ্ধেও মাঝে মাঝে আইভী অভিযোগ তুলছেন। তবে শামীম ওসমান সাংসদ হওয়ায় তিনি নির্বাচনে বড় প্রভাব বিস্তার করতে পারেন এমনটি মনে করেন আইভী। তবে নির্বাচনে আইভী জয়ী হবেন এমনটি মনে করছেন দলের নেতাকর্মীরা।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *