Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ১৪ দলের জোটকে নিয়ে অকথ্য ভাষা ব্যবহার, বিপাকে কাউন্সিলর

১৪ দলের জোটকে নিয়ে অকথ্য ভাষা ব্যবহার, বিপাকে কাউন্সিলর

১৪ দলীয় জোট নিয়ে কুরুচিকর মন্তব্য করা এবং অশ্লীল ভাষায় গালি দেওয়ার কারনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি)একজন কাউন্সিলরকে আ.লীগের পক্ষ থেকে অবাঞ্চিত হিসেবে ঘোষনা করেছে। মাসুম মোল্লা নামের ঐ ব্যক্তি ঢাকার ৫০ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছিলেন। ঐ কাউন্সিলর নিজেকে আ.লীগের একজন নেতা হিসেবে দাবি করে থাকেন বলে সেখানকার স্থানীয় কয়েকজন নেতা জানিয়েছেন। তিনি দলের প্রতি এমন বিরুপ আচারন করার পেছনে ঠিক কী কারন রয়েছে তা খতিয়ে দেখছে ঢাকা মহানগর আ.লীগ।

ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামী লীগের ৫০টি ওয়ার্ডের জরুরি বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া ১৪ দলীয় জোটের নেতাদের এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে অনুরোধ জানিয়ে চিঠি পাঠানোর সিদ্ধান্ত হয়।

সিদ্ধান্তের রেজ্যুলেশনে ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুসলেহ উদ্দিন আহমেদ মুরাদ স্বাক্ষর করেন। এতে বলা হয়- মাসুম মোল্লা যেহেতু আওয়ামী লীগের প্রাথমিক সদস্যও নন, তাই তাকে সংগঠন থেকে বহিস্কার না করে অবাঞ্চিত ঘোষণা করা হলো।

মুসলেহ উদ্দিন আহমেদ মুরাদ রোববার দেশের একটি অন্যতম গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, এই সিদ্ধান্তের বিষয়ে মহানগর আওয়ামী লীগকে অবহিত করা হয়েছে। ১৪ দলের নেতাদের কাছেও চিঠি দিয়ে আমরা এ বিষয়ে তাদের অবহিত করবো।

কাউন্সিলর মাসুম মোল্লার বিরুদ্ধে অভিযোগ- তিনি জাতীয় পার্টি- জেপি (মঞ্জু) মানবাধিকার বিষয়ক সম্পাদক মনির হোসেন কমলের সঙ্গে ফোনে কথা বলার সময় ১৪ দলীয় জোট নিয়ে ‘খুবই বাজে’ (প্রকাশ অযোগ্য) মন্তব্য করেছেন। তাদের কথোপকথনের সেই অডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় সমালোচনা।

মাসুম মোল্লা তার বিরুদ্ধে করা অভিযোগটি অস্বীকার করে দেশের জনপ্রিয় ঐ গনমাধ্যমকে বলেন, কয়েক মাস পূর্বে তার সাথে আমার বেশ কথা হয়েছিল কিন্তু সেটা কোনো রাজনৈতিক বিষয় নিয়ে নয়। সেটা হয়েছিল একটি ঠিকাদারি কাজের বিষয় নিয়ে। তিনি বিষয়টি নিয়ে আমি তাকে সহযোগিতা করতে পারবো কিনা সেটা জানতে চেয়েছিলেন। ১৪ দলীয় জোটকে নিয়ে আমি খারাপ কিছু বলেছি, এই অভিযোগ পুরোপুরি মিথ্যা।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *