Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কারাগারে ঠোঙা বানিয়ে উপার্জনকৃত অর্থের পরিমান জানালেন সঞ্জয় দত্ত

কারাগারে ঠোঙা বানিয়ে উপার্জনকৃত অর্থের পরিমান জানালেন সঞ্জয় দত্ত

বলিউডের শীর্ষ জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম একজন সঞ্জয় দত্ত। তিনি দীর্ঘ সময় ধরে বলিউড সিনেমায় অভিনয় করছেন। তিনি তার অভিনয় জগতের ক্যারিয়ারে অর্জন করেছেন ব্যপক সফলতা এবং সম্মাননা। তবে তিনি বেআইনি অ/স্ত্র রাখার অভিযোগে দীর্ঘ দিন কারাগারে বন্দি ছিলেন। শুধু তাই নয় এসময় তিনি কারাগারে কাজ করেছেন এবং উপার্জন করেছেন ৫০০ টাকা। এই প্রসঙ্গে তিনি নিজেই জানালেন বেশ কিছু কথা।

বেআইনি অ/স্ত্র রাখার অভিযোগে কারাদণ্ড হয়েছিল বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের। জেলে সে সময়ে সঞ্জয়কে কাগজের ঠোঙা তৈরির কাজ দেন জেল কর্তৃপক্ষ। ঠোঙা পিছু মিলত ২০ পয়সা। প্রতিদিন প্রায় ৫০ থেকে ১০০টি ঠোঙা তৈরি করতেন তিনি। সেই করেই তিনি রোজগার করেন ৫০০ টাকা! সম্প্রতি এক টিভি শোতে এসে নিজেই এই গল্প বলেছিলেন বলিউড অভিনেতা। টিভির অনুষ্ঠানে সঞ্জয় অকপটে জানান, প্রায় সাড়ে তিন বছরের জেল-জীবনে ঠোঙা তৈরি করেই তিনি রোজগার করেছিলেন প্রায় ৫০০ টাকা। ২০১৬ সালে জেল থেকে ছাড়া পেয়ে সেই টাকা স্ত্রী মান্যতার হাতে তুলে দেন তিনি।

এই অভিনেতা জানান, ‘পণ করেছিলাম, জেলের কঠিন দিনগুলো ইতিবাচক মন নিয়ে কাটাব। ওই ৫০০ টাকার মূল্য আমার কাছে পাঁচ হাজার কোটি টাকার সমান!’ ১৯৯৩ সালের এক মামলায় বেআইনিভাবে নিজের কাছে অস্ত্র রাখার অভিযোগ ছিল সঞ্জয়ের বিরুদ্ধে। ২০০৭ সালে টাডা আদালত সেই অপরাধে তাকে কারাদণ্ড দেয়। ভারতের সুপ্রিমকোর্ট সেই রায়ই বহাল রাখায় ২০১৩ থেকে ২০১৬ পর্যন্ত পুণের ইয়েরওয়াড়া জেলে কাটে অভিনেতার।

বলিউডের অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। এবং তিনি দর্শক মনে বিশেষ জায়গা দখল করে নিতে সক্ষম হয়েছেন। বর্তমান সময়ে তার রয়েছে অসংখ্য জনপ্রিয়তা এবং অসংখ্য ভক্ত-অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *