Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হুঁশিয়ারি দিয়ে এসপি : অপকর্ম করলে নারায়ণগঞ্জে থাকতে পারবেন না,কার লোক কিছুই দেখব না

হুঁশিয়ারি দিয়ে এসপি : অপকর্ম করলে নারায়ণগঞ্জে থাকতে পারবেন না,কার লোক কিছুই দেখব না

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনকে কেন্দ্র করে গত বেশকিছু দিন ধরেই প্রচার-প্রচারণা নিয়ে রীতিমতো ব্যস্ত আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার। তবে প্রচারণার শুরু থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তারা। অন্যদিকে এ নির্বাচনে যেন কোনো প্রকার অনিয়ম না হয়, সে দিকে রীতিমতো লক্ষ্য রাখছে আইনশৃঙ্খলা বাহিনী।

আর এরই আলোকে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচন নিয়ে কেউ যদি স্বপ্নে, চিন্তায় ও কল্পনায়ও অপকর্ম করবেন বলে চিন্তা করে থাকেন, তাহলে ওই দুঃস্বপ্ন দেখা ও কল্পনা করা ছেড়ে দিন। কোনো অন্যায়কারী নারায়ণগঞ্জে বাস করতে পারবে না। কথা ও কাজে মিল পাবেন।

রবিবার রাত সাড়ে ৮ টায় নির্বাচন ইস্যুতে আইনশৃঙ্খলার বিষয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচনকে নিয়ে কোনো রকম অপকর্ম করলে অপর্কমকারীদের নারায়ণগঞ্জবাসীকে সাথে নিয়ে নারায়ণগঞ্জ থেকে বিতাড়ন করা হবে। সিটি নির্বাচনে অপকর্ম রোধে কঠোর থেকে কঠোরতম ব্যবস্থা নেয়া হবে। তিল পরিমান ছাড় দেয়া হবে না।
তিনি বলেন, আমাদের বিশেষ অভিযান চলছে। আমরা শুধু দেখব কে অপরাধী। সে কার লোক কোথায় কি, নাম সাইনবোর্ড কিছুই দেখা হবে না।

এদিকে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনকে কেন্দ্র করে সম্প্রতি ব্যাপক আলোচনায় রয়েছেন সংসদ সদস্য শামীম ওসমান। ইতিমধ্যে এক গুরুতর অভিযোগ এনে শামীম ওসমানকে গডফাদার বলে ‘আখ্যা’ দিয়েছেন আইভী। আর এরই আলোকে আজ সংবাদ সম্মেলন করার দাবি জানিয়েছেন শামীম ওসমান।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *