Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিপাশাকে দেওয়া প্রতিশ্রুতি ভঙ্গ করেছিলেন রোনালদো

বিপাশাকে দেওয়া প্রতিশ্রুতি ভঙ্গ করেছিলেন রোনালদো

ফুটবল তারকা হিসেবে বিশ্বজোড়া খ্যাতি রয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদো, আর অন্যদিকে বিপাশা বসু বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। তবে জনপ্রিয়তায় বিপাশা বসু সিআর সেভেনের ধারে কাছেও নন। এই বাঙালি অভিনেত্রীকে গুটিকয়েক দেশ চেনে কিন্তু রোনাদোকে বিশ্বের এমন কোনো দেশ নেই যে দেশের বাসিন্দারা চিনে না। ঘটনাক্রমে এই দুই মেরুর তারকাদের মাঝে দেখা হয়ে গিয়েছিল। তাদের যে সময় সাক্ষাৎ হয়েছিল সেই সময় ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে প্রথম বারের মতো খেলছেন। একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার মাধ্যমে তারা দুজন একে অন্যের সাথে পরিচিত হন। ঐ অনুষ্ঠানে বিপাশা বসুর ঠোঁটে সকলের সামনে চু’/মু খেয়েছিলেন রোনালদো। দৃশ্যটি ক্যামেরাম্যানদের ক্যামেরা থেকে এড়িয়ে যেতে পারেনি।

২০০৭ সাল। ততদিনে রোনালদোর পায়ের জাদুতে মুগ্ধ সারা ফুটবল বিশ্ব। তারকা ফুটবলারদের তালিকায় তিনি ততদিনে নিজের নামটা লিখিয়ে ফেলেছেন। পাশাপাশি তাকে নিয়ে প্রেমের গু’ঞ্জনও কম ছিল না। ‘প্লেবয়’ হিসেবে রোনালদোর সেই ‘খ্যাতি’ এখনও পর্যন্ত আছে। অসংখ্য নারীর সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন। শোনা যায়, ওই সময় তারা দুজনেই একটি ইভেন্টে গিয়েছিলেন এবং অনুষ্ঠানের পর পার্টিতে যোগ দেন। তারপর যেটা হয়েছিল, সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়তে খুব বেশি একটা সময় লাগেনি।

পর্তুগালের লিসবনে অনুষ্ঠিত সেই পার্টিতে ক্রিশ্চিয়ানো এবং বিপাশা একে অপরকে ঘনিষ্টভাবে চু’/মু খেয়েছেন। পরে অবশ্য বিপাশা নিজেও এই ঘটনার কথা স্বীকার করে বলেছিলেন, ‘ওর সঙ্গে দেখা করার পর মনে হয়েছিল যে আমার স্বপ্ন সার্থক হয়েছে। সেই অনুষ্ঠানের পর আমরা দুজনেই ক্লাবে গিয়েছিলাম। অসাধারণ একটা অভিজ্ঞতা ছিল। তার মুখে “কিউট” ডাক শুনে ভীষণ ভালো লেগেছিল। বর্তমানে আমরা দুজনে খুব ভালো বন্ধু। সে আমাকে কথা দিয়েছে, ওর সব ম্যাচে আমাকে আমন্ত্রণ জানাবে।’

পরে অবশ্য রোনালদো সেই কথা রাখেননি। ততদিনে বিপাশাও আরেক জনপ্রিয় বলিউড নায়ক জন আব্রাহামের সঙ্গে ডেট করতে শুরু করেছেন।

তবে বিষয়টি রোনালদোর কান এড়াতে পারেনি, এই বিষয়টি শোনার পর রোনালদো সেটাকে ভালোভাবে নেননি। তাদের বিচ্ছেদে রোনালদো কিন্তু থেমে থাকেননি। বেশ কয়েকজন নারীর সাথে তিনি প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। কিন্তু কারো সাথে সংসার করেনি তিনি। শেষ পর্যন্ত রোনালদো তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সাথে সংসার জীবনে থিতু হয়েছেন, যাদের সংসারে রয়েছে চার সন্তান। এই দম্পতি তাদের সন্তানদের নিয়ে বেশ সুখেই দিনাতিপাত করে যাচ্ছেন। তিনি জুভেন্তাস বাদ দিয়ে ফের যোগ দিয়েছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *