Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তৌকীরের কারণে বিপাকে তমা মির্জা, হলো স্বপ্নভঙ্গ

তৌকীরের কারণে বিপাকে তমা মির্জা, হলো স্বপ্নভঙ্গ

বাংলাদেশের বিনোদন জগতের একজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তমা মির্জা বর্তমান সময়ে অভিনয়ে নিয়মিত হয়ে ব্যস্ত সময় পার করছেন। সিনেমায় অভিনয়ের পাশাপাশি তিনি বর্তমানে ওয়েব সিরিজেও নাম লিখিয়েছেন যেখানে তিনি একই গতিতে কাজ করে চলেছেন।

তিনি মডেলিং এবং অভিনয় ছাড়াও বিনোদন জগতে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন। ২০২০ সালের ডিসেম্বর মাসের শুরুতে নিজস্বভাবে তিনি তার প্রযোজনা সংস্থার যাত্রা শুরু করান। আর তার এই সংস্থায় প্রথমবস্থায় একটি নাটক নির্মান করার পরিকল্পনা নিয়েছিলেন।

এর জন্য নির্মাতা তৌকীর আহমেদের সঙ্গে চুক্তিও করেন তিনি। চুক্তির সময় কথা ছিল যে অল্প সময়ের মধ্যেই নাটকটি নির্মাণ করবেন তৌকীর আহমেদ। কিন্তু আমেরিকায় যাওয়া আসার কারণে তৌকীর আহমেদ নাটকটি নির্মাণে অগ্রসর হননি। বিশেষ করে গত প্রায় ছয় মাস ধরেই আমেরিকায় অবস্থান করছেন তৌকীর। কবে ফিরবেন এই নির্মাতা তা জানেন না তমা মির্জা। তবে তিনি আরও কিছুদিন অপেক্ষায় থাকার কথা যুগান্তরকে জানিয়েছেন।

এ প্রসঙ্গে তমা মির্জা বলেন, ‘ অনেক স্বপ্ন নিয়েই প্রযোজনায় পথচলা শুরু করতে চাচ্ছি। আমার প্রতিষ্ঠান থেকে মানসম্মত কাজ হবে বলে পরিকল্পনা করেছি। তবে বিশ্বব্যাপী চলমান পরিস্থিতির কারনেই বারবার পিছিয়ে যাচ্ছি। তবে এখন এই পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলেও তৌকীর ভাই দেশে নাই। তিনি ফিরলেই আমার প্রথম কাজটি সম্পন্ন করব। সে পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে আমাকে। আশা করছি এ বছর প্রযোজক হিসেবে আমার কর্মকাণ্ড পরিচালিত করতে পারব।’

এদিকে এই অভিনেত্রীর হাতে রয়েছে দুটি ছবির কাজ। শাহনেওয়াজ কাকলীর পরিচালনায় একটির নাম ‘ফ্রম বাংলাদেশ’, অন্যটি আরিফুজ্জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’।

উল্লেখ্য, তমা মির্জা ২০০৯ সালে ‘মনে বড় কষ্ট’ চলচ্চিত্রের মাধ্যমে মিডিয়া অঙ্গনে যাত্রা শুরু করেন। সিনেমাটিতে তিনি একটি ছোট চরিত্রে অভিনয় করেন। তারপর ছোটখাটো চরিত্রে বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে তাকে। নাচ ও অভিনয়ের অভিজ্ঞ এই অভিনেত্রীর মূলধারায় অভিষেক হয় ‘ও আমার দেশের মাটি’ সিনেমার মাধ্যমে। ইতিমধ্যেই বাংলাদেশের শোবিজ ইন্ডাস্ট্রিতে নিজের নাম ব্যাপকভাবে প্রতিষ্ঠিত করেছেন এই অভিনেত্রী। সুন্দরী গুণী অভিনেত্রী তমা মির্জা তার অসাধারণ অভিনয় দিয়ে অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন কেড়েছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *