Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার মা সম্মানিত চেয়ারপারসনের দায়িত্ব পালন করবেন, এমডিকে সাধুবাদ জানাই : এহসান

আমার মা সম্মানিত চেয়ারপারসনের দায়িত্ব পালন করবেন, এমডিকে সাধুবাদ জানাই : এহসান

ঢাকাই চলচ্চিত্রে অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি আরিফা পারভিন জামান মৌসুমী-ওমর সানী। একদিকে যেমন সংসার সামলাচ্ছেন, অন্যদিকে অভিনয়ও চালিয়ে যাচ্ছেন গুণী এই দম্পতি। তবে অভিনয় ছাড়াও এবার নতুন একটি পরিচয় যোগ হলো তাদের নামের পাশে। আর তা হলো- একমাত্র ছেলে এহসানের কম্পানির চেয়ারপার্সন মৌসুমী এবং ওমরসানীকে বানালেন পরিচালক।

ফারদিন এহসান কক্সবাজারে একটি পাঁচতারকা হোটেল নির্মাণ করছেন। এহসান গ্রুপ অব কম্পানিস ও সমুদ্র সোহাগ প্রাইভেট লিমিটেডের উদ্যোগে নির্মিত হতে যাচ্ছে এই পাঁচ তারকা হোটেল। এই হোটেলের নাম স্যান্ডি ল্যান্ড। ছেলে এহসান মা মৌসুমীকে এই হোটেলের চেয়ারপার্সন বানালেন। আর বাবা ওমর সানীকে বানালেন পরিচালক।

সম্প্রতি একটি চুক্তি সাক্ষর অনুষ্ঠানে এসব জানান ছেলে ফারদিন এহসান। নিজের ফেসবুকে শেয়ার করেছেন এহসান। সেখানে বেশ কয়েকটি চুক্তি সাক্ষর ও অভিনন্দন বার্তার ছবি পোস্ট করে এহসান বলেন, ‘কক্সবাজারে আমাদের প্রথম ৫ তারকা হোটেল স্যান্ডি ল্যান্ডের নির্মাণ ও বিক্রয় কাজের উদ্বোধন ঘোষণা করে এহসান গ্রুপ অব কম্পানিস এবং সমুদ্র সোহাগ প্রাইভেট লিমিটেড।’

এহসান বলেন, ‘আজ আমাকে এক্সিকিউটিভ ডিরেক্টর এবং সিইও হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। আর আমার মা সবচেয়ে গুরুত্ববহ ভূমিকায় সম্মানিত চেয়ারপারসনের দায়িত্ব পালন করবেন। আমি স্যান্ডি ল্যান্ডের সকল সম্মানিত বোর্ড অব ডিরেক্টরস এবং সম্মানিত এমডিকে সাধুবাদ জানাই। আমাদের সম্মানিত ডিরেক্টর হওয়ার জন্য বাবা ওমন সানীকে ধন্যবাদ।’

সকলের দোয়া চেয়ে বলেন, ‘সবসময়ের মতো আমাদের জন্য দোয়া রাখবেন।’

উল্লেখ্য, এক সঙ্গে সিনেমায় অভিনয়ের সূত্র ধরে পরিচয় অতঃপর প্রেমের সম্পর্ক গড়ে উঠে তাদের মাঝে। সেই ধারাবাহিকতায় দীর্ঘদিন প্রেমের পর ১৯৯৬ সালের ২ আগস্ট দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ওমর সানীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মৌসুমী। এই মুহুর্তে স্বামী-সন্তান নিয়ে বেশ ভালই রয়েছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *