Friday , September 20 2024
Breaking News
Home / National / সুযোগ দেয়ায় জনগণকে ধন্যবাদ: শেখ হাসিনা

সুযোগ দেয়ায় জনগণকে ধন্যবাদ: শেখ হাসিনা

আওয়ামীলীগ দল টানা ৩ মেয়াদে সরকারের দায়িত্ব পালন করছেন। এই দীর্ঘ সময় ক্ষমতায় থাকায় দেশে ব্যপক উন্নয়ন হয়েছে। এবং দেশে অনেক উন্নয়নমূলহ কাজ চলমান রয়েছে বর্তমান সময়ে। আজ বঙ্গবন্ধু সামরিক জাদুঘরের উদ্বোধনী অনুষ্ঠান কালে দেশের জনগনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগ দীর্ঘ সময় ক্ষমতায় রয়েছে বলেই বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্র করা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে কাজ করায় এটা সম্ভব হয়েছে বলেও জানান তিনি। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে বঙ্গবন্ধু সামরিক জাদুঘরের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি অংশ নিয়ে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, কারও সাথে বৈরিতা নয় এই পররাষ্ট্র নীতিতে বিশ্বাসী হয়ে এগিয়ে চলেছে বাংলাদেশ। আওয়ামী লীগকে বারবার বিজয়ী করে ক্ষমতায় এনে দেশের উন্নয়নে সুযোগ দেয়ায় জনগণকে ধন্যবাদ জানান শেখ হাসিনা। মুক্তিযুদ্ধের ইতিহাস ও স/শ/স্ত্র বাহিনী কীভাবে কাজ করে সেটা জনগণের সামনে তুলে ধরতে এই সামরিক জাদুঘর স্থাপন করা হয়েছে বলেও জানান সরকার প্রধান।

এদিকে আগামী দ্বাদশ নির্বাচনেও নিজেদের জয় নিয়ে খুবই আশাবাদী আওয়ামীলীগ দল। ইতিমধ্যে আগামী নির্বাচনের জন্য নেতাকর্মীদের প্রস্তুতি গ্রহনের নির্দেশনা দিলেন আওয়ামীলীগ দলের সভানেত্রী শেখ হাসিনা। এরই লক্ষ্যে কাজ করছে নেতাকর্মীরা।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *