Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচনের আগেই নতুন করে আরেকটি দুসংবাদ পেলেন তৈমুর আলম

নির্বাচনের আগেই নতুন করে আরেকটি দুসংবাদ পেলেন তৈমুর আলম

বর্তমান সময়ে দেশে জুড়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনকে ঘিরে আলোচনায় উঠে এসেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করেছেন। এরই সূত্র ধরে বিএনপি উপদেষ্টার পদ থেকে তাকে অব্যাহতি দিয়েছে। এবার জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে তৈমূরকে বহিষ্কার করা হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার এবার বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্যপদ হারালেন। এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টার পদ থেকে অব্যাহতি দেওয়া হয় তাকে। তার বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সুপ্রিম কোর্ট ইউনিটের সদস্যসচিব অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম সজল। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ফোরামের দপ্তরের দায়িত্বে থাকা অ্যাডভোকেট মো. আব্দুল্লাহ আল মাহবুব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিত অ্যাডভোকেট তৈমূরের বহিষ্কারের বিষয়টি জানানো হয়।

এর আগে গত ২৬ ডিসেম্বর তৈমূর আলমকে নারায়ণগঞ্জ জেলার আহ্বায়কের পদ থেকে অব্যাহতি দেয় বিএনপি। তার স্থলে যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবিকে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়। ২০২০ সালের ৩০ ডিসেম্বর তৈমূরকে আহ্বায়ক ও অধ্যাপক মামুন মাহমুদকে সদস্যসচিব করে নারায়ণগঞ্জ জেলা কমিটি করা হয়েছিল। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি অংশ না নিলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে আছেন অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। তবে এরইমধ্যে তার সব পদ কেড়ে নিয়েছে বিএনপি।

নির্বাচনে নিজের জয়ের জন্য প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। ইতিমধ্যে তিনি নারায়ণগঞ্জ বাসীকে বেশ কিছু প্রতিশ্রুতি দিয়েছেন। এবং তিনি জানিয়েছেন বিজয়ী হলে সকল প্রতিশ্রুতি রক্ষা করা হবে। অবশ্যে তিনি তার জয় নিয়ে খুবই আশাবাদী। এলক্ষ্যে তিনি সর্বোচ্চ চেষ্টা করছেন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *