Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / অনুষ্ঠানে বের করলেন মোবাইল, কমেন্ট পড়ে শোনালেন শামীম ওসমান

অনুষ্ঠানে বের করলেন মোবাইল, কমেন্ট পড়ে শোনালেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কাউন্ট ডাউন শুরু হয়েছে, আর বাকি রয়েছে মাত্র ১০ দিন। আর এই নির্বাচনে সংসদ সদস্য হওয়ায় শামীম ওসমান নির্বাচন বিষয়ে সামনে আসতে পারছেন না। তবে পেছনে তিনি কলকাঠি নাড়ছেন এমন ধরনের ইঙ্গিত দিয়েছেন মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। অনেকে এই র্নিবাচনে তিনি ছায়া ভূমিকা রাখছেন এমন দাবি করেছেন। এই নির্বাচনে তিনি নিজেকে সক্রিয় করছেন কিনা সে বিষয়ে এই এমপির দিকে সকলের দৃষ্টি।

তিনি যেহেতু একজন এমপি তাই তিনি নির্বাচন নিয়ে কিছু বলতে পারছেন না, তবে অনেকেই কিছু শুনতে চাইছিলেন। শেষ পর্যন্ত শামীম ওসমান সরাসরি নির্বাচন নিয়ে কোনো কথা না বললেও একটি অনুষ্ঠানে তিনি তার সেল ফোনটি বের করে সেখান থেকে লেখা কিছু মন্তব্য পড়ে শোনান।

মোবাইলে লেখা সেই কথাগুলো নিজে পড়ে তিনি বলেন, ‘সত্য বললে আঘাত আসবেই। না বলতে পারলে মিথ্যা বলবেন না। অপমানিত হতেই হবে ঠকতে হবে। ভুল মানুষের পাল্লায় পড়তেই হবে। চেনা মানুষকে অচেনাও হতে দেখতে হবে। বিশ্বাসকে লুটিয়ে পড়তে দেখতে হবে। নিঃসঙ্গ হতে হবে। র’ক্তা’ক্ত হতে হবে। অঝরে কাঁদতে হবে। অন্ধকার রাস্তায় হাঁটতে হবে। উচিত কথা বললে হাজারটা আঙুল গুণতে হবে। একটার পর একটা ধাক্কা খেতে হবে। দেয়ালে পিঠ ঠেকাতে হবে। আর তারপর যখন ঘুরে দাঁড়ানোর লড়াইটা শুরু হবে তখন লোকে বুঝতে পারবে- মানুষটা আ’ঘাতগুলো দিয়ে গড়া তাকে ভাঙে এমন সাধ্য কারো নাই।’

উল্লেখ্য, শামীম ওসমান নাসিক নির্বাচনে কোনো ভূমিকা রাখতে পারছেন না। এদিকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়া মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর সাথে তার দীর্ঘ দিনের দ্বন্ধ থাকায় অনেকে মনে করছেন আইভীর জয় তিনি চান না। তিনি ভেতরে ভেতরে তার প্রতিদ্বন্ধী প্রার্থী তৈমুর আলম খন্দকারকে সমর্থন করে থাকেন। তবে শামীম ওসমানকে নারায়নগন্জের মানুষ আওয়ামীলীগের একজন নিবেদিত প্রান রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে চিনে থাকে। নারায়নগন্জে সুষ্ঠু নির্বাচনের প্রত্যাশা করেন শামীম ওসমান।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *