Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাহরুখের কারনে গর্ব ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন তার ভক্তরা

শাহরুখের কারনে গর্ব ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন তার ভক্তরা

বলিউড বাদশা হিসেবে খ্যাত জনপ্রিয় নায়ক শাহরুখ খান। এই কিং খানের সমগ্র বিশ্বে রয়েছে কোটি কোটি ভক্ত। কিছুদিন আগে তার ছেলে আরিয়ান নিষিদ্ধ দ্রব্য মামলায় জড়িয়ে পড়ে বেশ কিছুদিন কারাগারে ছিলেন। পুত্রের এই দুরবস্থায় অনেকটা ভেঙে পড়েছিলেন শাহরুখ খান। তবে সেই পরিস্থিতি তিনি কাটিয়ে উঠে ফের অভিনয়ে নিয়মিত হয়েছেন। চলচ্চিত্র জগতে তার লম্বা ক্যারিয়ারে অনেক সফলতা পেয়েছেন। তার চেয়ে বেশি পেয়েছেন তার ভক্তদের ভালোবাসা। প্রত্যেক বছর তিনি তার জন্মদিনে লাখো কোটি ভক্তদের কাছ থেকে ভালোবাসায় সিক্ত হন। এই বিশেষ দিনটিতে তার প্রাসাদ সমতুল্য বাড়ি মান্নাতের গেটে হাজির হন হাজার হাজার ভক্ত অনুরাগী। এই দিনটিতে তারা তাদের প্রিয় নায়ককে দেখার জন্য অধীর হয়ে অপেক্ষা করেন।

খ্যাতির বিড়ম্বনা যেমন আছে তেমনি আছে আশীর্বাদও। ভক্তদের অদ্ভু’ত সব কাণ্ডের গল্প নানা সময়ে মজার ছলে ইন্টারভিউতে জানিয়েছেন কিং খান নিজেই।

তেমনিই এক সাক্ষাৎকারে একবার শাহরুখ জানান, একবার তার বাড়িতে কোনো এক পার্টিতে গেট ক্র্যাশ করে সবার নজর ফাঁকি দিয়ে ঢুকে পড়ে এক ভক্ত। ঢুকে অবশ্য বেশি কিছু করেনি, শুধু শাহরুখের সুইমিংপুলে নেমে গোসল করেছিল। সিকিউরিটির হাতে ধরা পড়ার পর ঐ ব্যক্তি বলেন, তার কোনো খারাপ মতলব ছিল না, সে শুধু দেখতে এসেছিল শাহরুখ খান যে পানিতে গোসল করে সে পানিতে গোসল করতে কেমন লাগে।

শাহরুখের সঙ্গে আগেও এমন মজার ঘটনা ঘটেছে। তবে এবার এক অভিনব ঘটনায় ঝড় উঠেছে নেটমাধ্যমে। ভারতের দিল্লীর এক প্রফেসর অশ্বিনী দেশপান্ডে বলিউড বাদশাহখ্যাত এই সুপারস্টারকে নিয়ে এক মজার ঘটনা শেয়ার করে টুইট করেছেন।

তিনি জানান, ‘ইজিপ্টের ট্রাভেল এজেন্টের কাছে টিকেট বুকিংয়ের টাকা ট্রান্সফারে ঝামেলায় পড়েন তিনি। তখন ওই ভিনদেশি এজেন্ট তাকে বলেন, যেহেতু অশ্বিনী শাহরুখ খানের দেশ ভারতের বাসিন্দা তাই কোনও আগাম বুকিং মানি ছাড়াই তার টিকেট বুকিং করে দেবেন।’

অশ্বিনী লেখেন, ‘তিনি বললেন, আমি তোমাকে বিশ্বাস করি কারণ তুমি শাহরুখ খানের দেশের লোক, তুমি পরে টাকা দিলেও চলবে। অন্য কোথাও হলে এটা আমি করতাম না তবে শাহরুখের জন্য যেকোনো কিছু করব।’ অশ্বিনীর এই টুইট-বার্তার পর গর্বে ও ভালোবাসায় বুক ভাসাচ্ছেন শাহরুখ ভক্তরা।

এমন ধরনের ঘটনা অনেক রয়েছে শাহরুখ খানকে নিয়ে। সমগ্র বিশ্বে রয়েছে তার ভক্ত অনুরাগী। শুধু ভারতীয়রাই নয় বিশ্বের অনেক দেশের মানুষের নিকট তিনি একজন তারকা। শাহরুখ খান বিদেশে শুটিংয়ের জন্য গেলেও সেখানে বিদেশি ভক্তরাও তাকে দেখার জন্য ভিড় জমান। তাই বলা যায় তিনি বিশ্ব জুড়ে একজন জনপ্রিয় তারকা। তিনি তার ভক্তদের আশা পূরণ করার জন্য অনেক সময় অনেক কিছু করেও থাকেন।

 

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *