Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গত বছরের কষ্ট এবং নতুন বছরের ভয়ের কথা জানালেন মিমি

গত বছরের কষ্ট এবং নতুন বছরের ভয়ের কথা জানালেন মিমি

টালিউডের জনপ্রিয় নায়িকা এবং সংসদ সদস্য সিনেমা জগত এবং রাজনীতির মাঠ দুটিতেই সমান তালে এবং বেশ নৈপূন্যতার সাথে দাপিয়ে বেড়াচ্ছেন টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। পশ্চিমবঙ্গের সংসদ সদস্য হিসেবে তিনি বেশ জনপ্রিয়তা পেয়েছেন। তিনি একাধারে একজন রাজনৈতিক ব্যক্তিত্ব এবং অন্য দিকে তিনি একজন সফল একজন অভিনেত্রী টালিপাড়ার। তবে তিনি এখনও জীবন সঙ্গী খুজে পাননি। তিনি ইতিমধ্যে ত্রিশ পেরিয়ে বত্রিশে পা দিয়েছেন। তবে তিনি এটা অকপটে স্বীকার করেন, তিনি তার জীবনে চাওয়ার থেকে বেশি পেয়েছেন। তবে তিনি সিনেমা জগতেই বেশি পেয়েছেন। এদিকে তার পরিবারের পক্ষ থেকে বিয়ের জন্য চাপ দিয়ে যাচ্ছে।

মিমি নিজেও বিয়ে করতে চান। কিন্তু বিপত্তি বাঁধে অন্য কিছুতে। নতুন বছর উপলক্ষে কলকাতার এক গণমাধ্যমে নিজের সম্পর্কে লিখেছেন মিমি। সেখানে তিনি বলেন, ‘মা চান আমি বিয়ে করি। আমিও বিয়ে করতে চাই। তবে তার জন্য সময়ের অপেক্ষা। চোখের সামনে এত সম্পর্ক ভাঙতে দেখি! জানি না…।’

তিনি আরো বলেন, ‘এই খারাপ-ভালো মিশিয়ে কেটে গেল বছর। আমি খুশি, আমি সুস্থ আছি। নিজের মতো জীবন কাটাতে পারছি। থালায় খাবার আছে আমার। যদি কাউকে অনিচ্ছায় দুঃখ দিয়ে থাকি, নতুন বছরে চেষ্টা করব সেই দুঃখ না দেওয়ার। নতুন বছর এসে দাঁড়ানো মানেই সময় ফুরিয়ে যাওয়া।’

এই মুহূর্তে কোনো প্রেমের সম্পর্কেও জড়িত নন মিমি। দীর্ঘদিন ধরেই একা তিনি। বেশ কয়েক বছর তার সঙ্গী ছিল প্রিয় পোষ্য চিকু। বিদায়ী বছরটিতে তাকেও হারিয়েছেন। এটাই মিমির এ বছরের সবচেয়ে বড় কষ্টের ঘটনা। সামনের দিনগুলোতে যাতে আপনজনকে হারাতে না হয়, সেটা নিয়েই মিমির ভয়।

তার ভাষ্য, ‘বছরটা শেষ হয়ে আসছে…একটাই ভয়। আমার কাছের মানুষগুলো যেন হারিয়ে না যায়। ভালোবাসার মানুষের বড্ড অভাব যে!’

মিমি চক্রবর্তী একজন ভারতীয় অভিনেত্রী, গায়ক এবং রাজনীতিবিদ। তিনি বাংলা সিনেমা এবং ছোট পর্দায় তার কাজের জন্য সুপরিচিত। তিনি ক্যালকাটা টাইমস ২০১৬ এবং ২০২০ সালের সবচেয়ে আকাঙ্খিত নারীর তালিকায় ছিলেন। ২০১৯ সালের দিকে তিনি রাজনীতিতে যোগ দেন এবং ঐ বছরেই ভারতীয় সাধারণ নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসাবে যাদবপুর লোকসভা নির্বাচনী এলাকা থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন এবং লোকসভার সাংসদ হিসেবে নির্বাচিত হন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *