Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / দোয়া চেয়ে রুবেল বললেন, ভাইয়ার অবস্থা ভালো নয়

দোয়া চেয়ে রুবেল বললেন, ভাইয়ার অবস্থা ভালো নয়

কোভিড-১৯ পজিটিভ হয়ে রাজধানী ঢাকার একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এক অন্যতম নক্ষত্র মাসুদ পারভেজ। তবে পর্দায় ‘সোহেল রানা’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। বর্তমানে গুণী এই তারকার শারীরিক অবস্থা তেমন একটা ভালো নয় বলে আজ বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সংবাদ মাধ্যমকে এমনটাই জানিয়েছেন রুবেল।

তিনি বলেন, ভাইয়ার অবস্থা ভালো নয়। তাকে বুধবার আবারও আইসিইউতে নেয়া হয়েছে। এখনও তার অবস্থা অপরিবর্তিত। চিকিৎসকরা বলছেন, ভাইয়া আশঙ্কামুক্ত নন।

চিকিৎসকের বরাতে রুবেল জানান, সোহেল রানার ফুসফুসের ৭০ শতাংশে কোভিড ছড়িয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, ৮০ শতাংশে কোভিড ছড়ালেও রিকভারি করা সম্ভব। সে অনুযায়ি ট্রিটমেন্ট চলছে। বাকিটা আল্লাহ’র ইচ্ছে। এসময় রুবেল তার বড় ভাইয়ের জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।

করোনা মহামারীর আগে থেকেই নিজ বাসায় অবস্থান করছিলেন সোহেল রানা। এর মধ্যে একটি সিনেমায় অভিনয় করার কথা থাকলেও, তা করা হয়নি।

প্রথমত ঢালিউডে তার আত্মপ্রকাশ ঘটে প্রযোজক হিসেবে। এরপর সময়ের ব্যবধানে অভিনেতা বনে যান সোহেল রানা। তবে অভিনয়ের পাশাপাশি নির্মান করেছেন বেশকিছু জনপ্রিয় সিনেমা। যার অধিকাংশ এখনও ভক্তদের মাঝে বেশ জনপ্রিয়তার তালিকায় রয়েছে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *