Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হাসপাতালে ভর্তি জনপ্রিয় অভিনেত্রী শাবনূর

হাসপাতালে ভর্তি জনপ্রিয় অভিনেত্রী শাবনূর

ঢাকাই সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শাবনূর বর্তমান সময়ে সিনেমা থেকে দূরে থাকলেও তার সিনেমায় ফেরার আশা করেন তার ভক্তরা। শুধু তাকে দেখার জন্য তার ভক্তরা প্রেক্ষাগৃহে যেতেন এমন কথাও এক সময় শোনা গেছে। তিনি একটি সময় সিনেমা জগতে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন। নব্বই দশকে জনপ্রিয় এই নায়িকার সিনেমা মানেই হিট এবং সফলতা, এমন অবস্থায় পৌছে যায়। তিনি দীর্ঘদিন ধরে দেশের বাইরে রয়েছেন। জানা গেছে তিনি ক্যারিয়ারের তুঙ্গে যে সময় ছিলেন সেই সময়ই বিয়ের পিঁড়িতে বসে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান। তিনি দেশে ফিরে আসবেন কিনা সে বিষয়ে এখনও কিছু জানাননি।

দীর্ঘদিন ধরেই সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।

তবে শাবনূর ভক্তদের জন্য একটি দুঃসংবাদ রয়েছে। এই অভিনেত্রীর শারীরিক অবস্থা ভালো নেই। বর্তমানে হাসপাতালে চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। বুধবার (২৯ ডিসেম্বর) বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনেত্রীর বোন ঝুমুর।

তিনি জানান, গত সপ্তাহ থেকে জ্বর ছিল। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া রোগের বিষয়ে সন্দেহ হলে তার টেস্ট করাবার পর রেজাল্ট পজিটিভ আসে। কিন্তু হঠাৎ করেই আজ একটু সমস্যাবোধ করলে অ্যাম্বুলেন্স কল করে হাসপাতালে ভর্তি হন।

এদিকে গত ১৪ ডিসেম্বর ছিল শাবনূরের জন্মদিন। সেই উপলক্ষে তার দেশে ফেরার কথা থাকলেও কোনো কারণে তিনি আসতে পারেননি। তবে জন্মদিন উপলক্ষে ভক্তদের জন্য নতুন একটি ইউ’টিউব চ্যানেল খুলেছেন এই অভিনেত্রী। তার চ্যানেলের নাম ‘শাবনূর ইনাইয়া ড্রামা’।

শাবনুর প্রবাসে থাকলেও তিনি তার ভক্তদের সাথে যোগাযোগ সমুন্নত রাখতে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হচ্ছেন। তিনি জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পেজও খুলেছেন। তাছাড়া তিনি কয়েক মাস পূর্বে একটি ইউটিউব চ্যানেল খুলে জানিয়েছেন এখানে তিনি তার ভিডিও আপলোড করার মাধ্যমে তার ভক্তদের কাছাকাছি থাকতে পারবেন। কিন্তু কিছুদিন পার হওয়ার পর সেই চ্যানেলটিও অন্যের নিয়ন্ত্রনে চলে যায়। তিনি তার চ্যানেলটি ফেরৎ পাওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। তাই তিনি একটি নতুন চ্যানেল খুলে সেখানেই তার ভিডিও আপলোড করছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *