Friday , September 20 2024
Breaking News
Home / National / আ’লীগ থেকে নুরের দলে এসে বরকত: কেউ আমাকে দাম দেয় না, মনের কষ্টে দল পরিবর্তন করেছি

আ’লীগ থেকে নুরের দলে এসে বরকত: কেউ আমাকে দাম দেয় না, মনের কষ্টে দল পরিবর্তন করেছি

দীর্ঘদিন ধরে ক্ষমতাসীন আওয়ামী লীগের হয়ে কাজ করে গেছেন মো. বরকত আলী। তিনি মাগুরা জেলার মহম্মদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও একজন গুণী আওয়ামী লীগ নেতা। যখনই ডাক আসতো, মুহুর্তেই মধ্যেই বেরিয়ে পড়তেন তিনি। ফলে নিজের পরিবারকেও ঠিক মতো সময় দিতে পারেননি বরকত। কিন্তু বিনিময়ে দল থেকে শুধু হতাশা ও অবহেলা ছাড়া আর কিছুই পাননি তিনি।

তাই এবার আওয়ামী লীগ ছেড়ে ভিপি নুরের দলে যোগ দিলেন এই উপজেলা ভাইস চেয়ারম্যান।

ডাকসুর সাবেক ভিপি আলোচিত নেতা নুরুল হক নুর। এ বছর রাজনৈতিক দল গঠন করে আলোচনার শীর্ষে গণঅধিকার পরিষদ। আর এবার নুরুর এই দলে যোগ দিয়েছেন তিনি।

বরকত উপজেলার বাবুখালী ইউনিয়নের আড়পাড়া গ্রামের বাসিন্দা।মঙ্গলবার সকালে এ তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেছেন মো. বরকত আলী।

সোমবার (২৮ ডিসেম্বর) রাতে ঢাকার কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের সদস্য সচিব নুরুল হক নুরের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন তিনি। এ সময় যোগদান করেন- জেলা যুবদল নেতা অ্যাডভোকেট শিবলু, বিশিষ্ট ব্যবসায়ী শাহেদ জোয়ার্দার, মুহাম্মাদ রাসেল।

এসময় সদ্য যোগাদান করা ভাইস চেয়ারম্যান বলেন, আমি একজন অবহেলিত ভাইস চেয়ারম্যান। দীর্ঘদিন আওয়ামী লীগের সঙ্গে রাজনীতি করি। কিন্তু কেউ আমাকে দাম দেয় না। কেউ আমাকে মূল্যায়ন করে না। সব কিছুতে আমাকে বঞ্চিত করে রেখেছে। আমার থেকে একজন ওয়ার্ড মেম্বারও ভালো অবস্থানে আছে। মনের কষ্টে আমি দল পরিবর্তন করেছি। দেশের মানুষের জন্য কথা বলতে যুব পরিষদের পাশে এসে দাঁড়িয়েছি। আমি আজীবন গণঅধিকার পরিষদের সাথে থাকবো। গণ অধিকার পরিষদ গণমানুষের পছন্দের দল। পরে মুখে মিষ্টি দিয়ে নতুনদের স্বাগত জানান দলটির সদস্য সচিব নুরুল হক নুর।

তবে এ ব্যাপারে মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপারে কিছুই জানেন না বলে দাবি করে সংবাদ মাধ্যমকে জানান, ২০ বছর আগে আ’লীগে যোগ দিয়ে ছিলেন বরকত। তবে আওয়ামী লীগে সে কোনো পদে নেই। আর এবার সে নুরের দলে যোগ দিয়েছেন কিনা, সে ব্যাপারে তিনি কিছুই জানেন না বলে মন্তব্য করেন।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *