Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পিছিয়ে থাকতে পারি না, আমি টেস্ট কেস হিসেবে নিচ্ছি: ডিপজল

পিছিয়ে থাকতে পারি না, আমি টেস্ট কেস হিসেবে নিচ্ছি: ডিপজল

বাংলাদেশের বিনোদন জগতের পরিচিত এবং জনপ্রিয় মুখ মনোয়ার হোসেন ডিপজল। তিনি দীর্ঘ সময় ধরে বাংলাদেশের বিনোদন জগতের সঙ্গে কাজ করছেন। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। তিনি মূলত সিনেমায় খল চরিত্রে অভিনয় করে থাকেন। তবে বর্তমান সময়ে নায়কের চরিত্রে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। এবং দর্শক মানে বিশেষ জায়গা করে নিতে সক্ষম হয়েছেন।এবার প্রথমবারের মত তিনি ওয়েব সিরিজে কাজের জন্য যাত্রা শুরু করেছেন। এই বিষয়ে তিনি নিজেই জানালেন বিস্তারিত।

প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন চলচ্চিত্রের মুভিলর্ড হিসেবে খ্যাত মনোয়ার হোসেন ডিপজল। আগামী ১ জানুয়ারি থেকে ‘জি/ম্মি’ নামে ৭ পর্বের ওয়েব সিরিজটির শুটিং শুরু হবে সাভারে ডিপজলের শুটিং হাউসে। এটি প্রযোজনাও করছেন তিনি। পরিচালনা করবেন মনতাজুর রহমান আকবর। প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে ডিপজল বলেন, এখন প্রযুক্তির যুগ। হলিউড, বলিউড থেকে শুরু করে বিশ্বের বিভিন্ন দেশের নির্মাতারা ওয়েব সিরিজ নির্মাণ করে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিচ্ছেন। এতে বিখ্যাত শিল্পীরা অভিনয় করছেন। আমরাও পিছিয়ে থাকতে পারি না। আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রই আমার ধ্যান-জ্ঞান। এর বাইরে অন্যকিছু ভাবি না। তবে প্রযুক্তিকেও অস্বীকার করা যায় না। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে আমাদেরও চলতে হবে। আমরাও যে বিশ্বমানের ওয়েব সিরিজ নির্মাণ করতে পারি, তা দেখাতে চাই। এটি ওয়েব সিরিজ হলেও, এতে দর্শক সিনেমার পুরো স্বাদ পাবেন।

তিনি বলেন, এটি আমি ‘টেস্ট কেস’ হিসেবে নিচ্ছি। আশা করছি, দর্শক গ্রহণ করবে। হতাশ হবে না। তবে সিনেমা আমার রক্তের সঙ্গে মিশে আছে। যতদিন বেঁচে আছি, সিনেমা আমি বানাবো। ইতোমধ্যে আমার সাত-আটটি সিনেমা রেডি আছে। এগুলো পর্যায়ক্রমে মুক্তি দেয়া হবে। ডিপজল বলেন, আমার টার্গেট প্রতি মাসে একটি করে সিনেমা নির্মাণ ও মুক্তি দেয়া। এ টার্গেট নিয়েই এগিয়ে যাচ্ছি। ওয়েব সিরিজ সম্পর্কে মনতাজুর রহমান আকবর বলেন, আমরা চাচ্ছি, যুগের সঙ্গে তাল মেলাতে। ওটিটি প্ল্যাটফর্মে শুধু ওয়েব সিরিজ নয়, সারা বিশ্বের সিনেমা মুক্তি দেয়া হয়। আমরাও এর সঙ্গে শামিল হতে চাই। যে ওয়েব সিরিজটি নির্মাণ করছি, সেটি অ্যাকশন, সাসপেন্স ও থ্রিলার ধাঁচের। এটি লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। চিত্রগ্রহণে আছেন সবুজ। ডিপজলের পাশাপাশি এতে অভিনয় করছেন, শহিদুজ্জামান সেলিম, বড় দা মিঠু, শিরিন শিলা, তারেক, মানতাসা মিম, মাসুম বাশার, মিলি বাশার, দিপু রায়হানসহ আরও অনেকে। সিরিজটির শুটিং শেষে দেশ ও বিদেশে জনপ্রিয় যেকোনো একটি ওটিটি প্ল্যাটফর্মে এটি মুক্তি দেয়া হবে।

বর্তমান সময়ে বিনোদন জগতের মধ্যে ওয়েব সিরিজ বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বিনোদন মাধ্যমের অনেক তারাকারাই এই মাধ্যমে কাজ করছে। প্রযুক্তির সাথে তাল মিলিয়ে বাংলাদেশও এই মাধ্যেম কাজ করছে। ইতিমধ্যে বাংলাদেশের বেশ কয়েকটি নামি-দামি এবং জনপ্রিয় তারাকা কয়েকটি সিরিজে অভিনয় করেছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *