Friday , September 20 2024
Breaking News
Home / National / সেই ইলিয়াসের বাসায় আমির খসরুর, বললেন এর পেছনে কারা জড়িত খুঁজে বের করা দরকার

সেই ইলিয়াসের বাসায় আমির খসরুর, বললেন এর পেছনে কারা জড়িত খুঁজে বের করা দরকার

গত ২৬ নভেম্বর রাত আনুমানিক ১০ টার দিকে পিস্তলসহ সাবেক ছাত্রদল নেতা ইলিয়াস খানকে গ্রেপ্তার হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তবে এখন পর্যন্ত ইলিয়াসের বিরুদ্ধে উঠা অভিযোগ অস্বীকার করে তার পরিবার দাবি করে এসেছেন, তিনি নির্দোষ- তাকে অন্যায় ভাবে গ্রেপ্তার করা হয়েছে।

আর এবার বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীও সেই একই কথা বললেন। তিনি বললেন, সাবেক ছাত্রদল নেতা ইলিয়াসকে বিনা কারণে গ্রেফতার করা হয়েছে। এসব গ্রেফতার বিরোধীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে রাষ্ট্রীয় সন্ত্রাসের বহিঃপ্রকাশ। এভাবে গ্রেফতার রহস্যজনক, এর পেছনে কারা জড়িত তা খুঁজে বের করা দরকার।

আজ (মঙ্গলবার) বিকেলে চট্টগ্রামের আকবর শাহ এলাকায় ইলিয়াস খানের বাসায় তার পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ শেষে এসব কথা বলেন তিনি।

খসরু আরও বলেন, এভাবে গ্রেফতার-হয়রানির কারণে সাধারণ নাগরিকরা নিরাপত্তা নিয়ে হুমকির সম্মুখীন। এ সময় তিনি ইলিয়াসের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

এদিকে ঐ সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব আরও জানয়, নাশকতামূলক কার্যকলাপ চালানোর জন্য সাবেক ছাত্রদল নেতা ইলিয়াসের বিরদ্ধে ১২ টি মামলা করা হয়েছে। তবে এ সকল অভিযোগ অস্বীকার করে তার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন পরিবার-পরিজন।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *