Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার ছাত্রলীগ জুতার মালা পরিয়ে কুশপুত্তলিকা দাহ করল আওয়ামী লীগ নেতার

এবার ছাত্রলীগ জুতার মালা পরিয়ে কুশপুত্তলিকা দাহ করল আওয়ামী লীগ নেতার

অনেক সময় দেখা যায় দলের বিভিন্ন নেতাকর্মী দল সম্পর্কে অনেক সময়ই কটূক্তি করেন। তবে সেটাকি নিজ দলের প্রতি এমনটা কখনো দেখা যায়! এমনকি কখনো দেখেছেন নিজ দলের কর্মীরা নিজের দলের প্রতিনিধীর বিরুদ্ধে কুশপুত্তলিকা দাহ করছে! হ্যাঁ সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে কুমিল্লায় যেখানে আওয়ামী লীগের এক নেতার কুশপুত্তলিকা দাহ করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। তবে নিজ দলের প্রতিনিধির বিরুদ্ধে এমন পদক্ষেপের যথেষ্ট কারণও আছে। দলে থেকে দলের নামে কুরুচিপূর্ণ মন্তব্য করায় এমনটা করা হয়েছে বলে জানা গেছে।

গতকাল মঙ্গলবার কুমিল্লায় আলোচনার বিষয় ছিলো আওয়ামী লীগ নেতার সঙ্গে এক বিএনপি নেতার ফোনালাপ ফাঁসের বিষয়টি।

এদিকে দেবিদ্বারে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ সম্পর্কে নানা বিরূপ মন্তব্যের প্রতিবাদে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের কুশপুত্তলিকা দাহ করেছে উত্তেজিত আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার রাত ৮টায় দেবিদ্বার স্কয়ার হাসপাতাল সংলগ্ন থেকে একটি প্রতিবাদ ও মশাল মিছিল বের হয়। পরে নেতাকর্মীরা নিউমার্কেট স্বাধীনতা চত্ত্বরে গিয়ে রোশন আলী মাস্টারের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করে তার ছবিতে জুতার মালা পরিয়ে কুশপুত্তলিকা দাহ করে।

প্রতিবাদ সভায় উপস্থিত নেতাকর্মীরা জানান, একজন দায়িত্ববান নেতা পদে থেকে দল নিয়ে যেভাবে বিরুপ মন্তব্য করেছেন তা নিন্দনীয় ও অত্যান্ত জঘন্য। তারা তার মন্তব্যের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন।

ঘটনাটা দেখতে একটু কাকতালীয় হলেও যখন শোনা যায় নিজ দলের বিরুদ্ধে তিনি কথা বলছেন তখন বিষয়টা মানুষের চোখে পরিষ্কার হয়। তবে এখনো সেই কুরুচিমূলক মন্তব্য করা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের কোনো খবর পাওয়া যায়নি। এ ব্যাপারে তার কি প্রতিক্রিয়া সে সম্পর্কেও কিছু জানা যায়নি।

About Ibrahim Hassan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *