Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎই তৈমুর ও আইভী দুজনকেই কারণ দর্শানোর চিঠি দিল নির্বাচন কমিশন

হঠাৎই তৈমুর ও আইভী দুজনকেই কারণ দর্শানোর চিঠি দিল নির্বাচন কমিশন

সমগ্র দেশ জুড়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র নির্বাচনকে ঘিরে আলোচনায় রয়েছেন অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ও ডা. সেলিনা হায়াত আইভী। তারা নিজেদের জয়ের লক্ষ্যে প্রচার-প্রচারানায় ব্যস্ত সময় পার করছেন। এমনকি ইতিমধ্যে একে অন্যের প্রতি নানা অভিযোগও তুলেছেন। তবে এবার তাদের দুজনকেই কারণ দর্শানোর চিঠি দিল ইসি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী ও স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে কারণ দর্শানোর চিঠি (শোকজ) করেছে ইসি। মঙ্গলবার সকালে প্রতীক বরাদ্দ অনুষ্ঠানের সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার।

তিনি বলেছেন, আমরা অভিযোগ পেয়েছি আচরণবিধি ভঙ্গের। আমরা দুজন প্রার্থীকে আচরণবিধি যথাযথ পালন না করায় শোকজ করেছি এবং প্রার্থীদের কাছে সহায়তা চাই। আশা করছি তারা আমাদের সহায়তা করবে এবং আমরা আজ থেকে এ ব্যাপারে সর্বোচ্চ কঠোর হবো। এসময় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মতিয়ুর রহমানসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার হাতি প্রতীক পেয়েছেন এবং ডা. সেলিনা হায়াত আইভী নৌকা প্রতীক পেয়েছেন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *