Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সালমানের সাথে সময়টা দুর্দান্ত কাটে, ক্যামেরা বন্ধ থাকলেও আমরা মজায় থাকি : সানি লিওনি

সালমানের সাথে সময়টা দুর্দান্ত কাটে, ক্যামেরা বন্ধ থাকলেও আমরা মজায় থাকি : সানি লিওনি

একটা সময়ে ‘নীল’ দুনিয়ায় খুবই পরিচিত ছিলেন সানি লিওন। যার প্রকৃত নাম ‘করেনজিত কৌর ভোহরা’। তবে সময়ের ব্যবধানে ‘নীল’ জগত থেকে নিজেকে অনেক আগেই আড়াল করে নিয়েছেন তিনি। বর্তমানে বলিউডে জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছে তার নাম। একদিকে যেমন সংসার সামলাচ্ছেন, অন্যদিকে অভিনয়ও চালিয়ে যাচ্ছেন তিনি।

নিজের অভিনয় দক্ষতা আর সৌন্দর্যে জয় করেছেন লাখো মানুষের হৃদয়। পর্ন দুনিয়া থেকে নাম সরিয়ে সিনেমার অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন নাম। পেয়েছেন খ্যাতি, যশ ও সম্মান।

সানি ভারতীয় শোবিজে যাত্রা শুরু করেন সঞ্জয় দত্ত আয়োজিত রিয়েলিটি শো ‘বিগ বস ৫’- এর হোস্টিংয়ের মধ্য দিয়ে। এরপর সানি বেশ কয়েকটি শো দিয়ে নজর কাড়েন। ‘জিসম টু’ দিয়ে নাম লেখান সিনেমায়। আরও বেশ কিছু সিনেমা দিয়ে তিনি মুগ্ধতা ছড়িয়েছেন। কাজ করছেন এখনো।

কিছুদিন আগে অভিনেত্রী তার সর্বশেষ গান ‘মধুবন’র প্রচার করতে সালমানের জনপ্রিয় শো ‘বিগ বস ১৫’- তে উপস্থিত হয়েছিলেন। সেখানে সালমানের সাথে খুনসুটিতে মেতে উঠেন সানি। ভাইজানের সাথে তার রসায়ন দেখে ভক্তরা তাদের একসাথে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

ভারতীয় গণমাধ্যম বলিউড লাইফের সাথে সাম্প্রতিক এক কথোপকথনে সানি ভক্তদের ইচ্ছে নিয়ে কথা বলেন। সেখানে তিনি বলেন, ‘প্রথমত এটি আমার জন্য স্বপ্ন পূরণের মতো ব্যাপার হবে। বছরের পর বছর ধরে আমি শিখেছি খুব বেশি প্রত্যাশা না করা। ভাগ্যে যদি থাকে একদিন সালমানের সঙ্গে কাজ করবো। তিনি খুব বড় মনের মানুষ এবং সত্যিকারের সুপারস্টার। ’

সালমান খানের সাথে তার বন্ধুত্ব সম্পর্কে জানতে চাইলে সানি লিওন বলেন, ‘আমরা একে অপরকে দেখে সবসময় খুশি হই। যখন আমরা সেটে এবং ক্যামেরার সামনে থাকি তখন আমাদের খুব ভালো সময় কাটে। ক্যামেরা বন্ধ থাকলেও আমরা মজা করতেই থাকি। ’

বি-টাউনের এই অভিনেত্রী বলেন, ‘আমার জন্য তার চারপাশে থাকাটা কেবল আনন্দের এবং আমাদের সবসময় দুর্দান্ত সময় কাটে।

এদিকে সম্প্রতি গত দুইদিন আগেই সাপের কামড়ে হাসপাতালে যেতে হয়েছিল ‘বলিউড ভাইজান’ খ্যাত তারকা সালমান খান। তবে সাপটি বিষধর না হওয়ায় চিকিৎসকের পরামর্শে বাসায় ফিরে আসনে তিনি। এই মুহুর্তে তার শারীরিক অবস্থা বেশ ভালো বলে জানা গেছে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *