Friday , September 20 2024
Breaking News
Home / National / এবার নৌকা প্রতীক পেয়ে আইভী বললেন, আ’লীগ না করলে পেতাম না

এবার নৌকা প্রতীক পেয়ে আইভী বললেন, আ’লীগ না করলে পেতাম না

আর অল্প কিছুদিনের মধ্যেই শুরু হতে যাচ্ছে সিটি করপোরেশন নির্বাচন। সেই ধারাবাহকতায় এই মুহুর্তে নির্বাচনী প্রচার-প্রচারণা নিয়ে প্রার্থীদের মাঝে বেশ ব্যস্ততা লক্ষ্য করা যাচ্ছে। আর এই তালিকায় রয়েছেন নারায়ণগঞ্জে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। গত বেশকিছু দিন ধরে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

আর সেই ধারাবাহিকতায় এবার আইভী বলেছেন, আমি আওয়ামী লীগ করি বলেই আমাকে নৌকা প্রতীক দেয়া হয়েছে। আওয়ামী লীগ না করলে নৌকা প্রতীক পেতাম না। আজ থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করলাম।

মঙ্গলবার বেলা ১২টার দিকে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে প্রতীক বরাদ্দ দেয়ার পর তিনি এ কথা বলেন।

আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের জন্য মেয়র ও কাউন্সিলরদের মঙ্গলবার প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং অফিসার মাহফুজা আক্তার।

আইভি বলেন, দলীয় প্রতীক নৌকা আনুষ্ঠানিকভাবে আজ আমাকে দেয়া হয়েছে। আমি মনে করি, নারায়ণগঞ্জবাসী আবারো আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন

তিনি বলেন, আমার দলের নেতাকর্মীরা আমার জন্য কাজ করছে। আওয়ামী লীগের কোনো লোক নৌকার বাইরে যেতে পারে না।

তিনি বলেন, আমার প্রতিপক্ষ প্রার্থী আমার বিষয়ে মিথ্যা প্রপাগাণ্ডা চালাচ্ছে। ওয়াসার পানির দাম আমি বৃদ্ধি করি নাই। আমি অনেক রাস্তা-ঘাট করে দিয়েছি। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ২৭টি ওয়ার্ডে গাড়ি নিয়ে চষে বেড়াচ্ছেন সে রাস্তাগুলো আমার করে দেয়া।

গত ২০১১ সাল থেকে নারায়ণগঞ্জ সিটি মেয়র হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন আইভী। এদিকে আবারও সিটি নির্বাচনকে অংশ নিতে সম্প্রতি কিছুদিন আগে মেয়র পদ থেকে পদত্যাগ করেন তিনি। আইভী আশাবাদি, এবারের নির্বাচনেও জনগণ তাকে ভোট দিয়ে জয়ী করবেন।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *