Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ইনাইয়ার দাবি শোনার পর চোখের পানি ধরে রাখতে পারলেন না শাবনূর

ইনাইয়ার দাবি শোনার পর চোখের পানি ধরে রাখতে পারলেন না শাবনূর

বাংলাদেশের চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় ও লাস্যময়ী অভিনেত্রী শাবনূর, বেশ দীর্ঘ দিন ধরে নিজেকে অভিনয় থেকে দূরে রেখেছেন। তিনি বর্তমান সময়ে তিনি অস্ট্রেলিয়ায় বসবাস করছেন। ডিসেম্বরের ১৭ তারিখ ছিল এক সময়ের সবচেয়ে জনপ্রিয় এই অভিনেত্রীর জন্মদিন। তাকে নতুন ছবিতে অভিনয় করতে দেখা না গেলেও নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী তার ভক্তদের সাথে নিজেকে রাখতে একটি নতুন ইউটিউব চ্যানেল খোলেন। তিনি তার ভক্ত- অনুরাগী জন্য বিশেষ উপহার হিসেবে একটি নতুন ভিডিও আপলোড করেছেন জনপ্রিয় এই ভিডিও যোগাযোগ মাধ্যমে। চ্যানেলটি বর্তমান সময় পর্যন্ত তিনটি ভিডিও তিনি তার ভক্তদের জন্য প্রকাশ করেছেন। গত শুক্রবার অর্থাৎ ২৪ ডিসেম্বর তিনি তার চ্যানেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যায়, ব্ল্যাকমেইলের শিকার হয়েছেন এই চিত্রনায়িকা।

ঘটনাটা এবার একটু খুলে বলা যাক, নতুন ভিডিওতে শাবনূরকে তার বোনের মেয়ে ক্ষুদে ইউটিউবার ইনাইয়ার সঙ্গে নাটকীয় ভঙ্গিমায় দুষ্টুমি করতে দেখা গেছে। আর শাবনূরের প্রিয় কসমেটিক্সগুলো ইচ্ছে মতো ব্যবহার করছে ইনাইয়া। আবার সেগুলো এলোমেলোভাবে ফেলে চলে যায় সে। যা দেখে রেগে যান শাবনূর। কিন্তু রাগান্বিত নায়িকাকে মুহূর্তেই বশ করে ফেলেন তার বোনের মেয়ে। উল্টো শাবনূরের সিক্রেট ফাঁ’স করে দেওয়ার হু’মকিও দেয় ইনাইয়া।

এই হু’মকি শুনে মুহূর্তেই চুপসে যান শাবনূর। ব্ল্যাকমেইলের শি’কার হয়ে নিজের ক্রেডিট কার্ড পর্যন্ত দিতে রাজি হয়ে যান এই চিত্রনায়িকা। আর সবশেষে, ইনাইয়ার দাবি শুনে একপর্যায়ে কেঁদে ফেলেন শাবনূর। আর পুরো ব্যাপারটাই ঘটেছে মজার ছলে।

শাবনূর তার ভক্তদের আনন্দ দেওয়ার জন্যই এই ভিডিও বানিয়েছেন। ভিডিওতে ক্ষুদে ইউটিউবার তার ছেলে আইজানকেও দেখা গেছে, ছিল ইহানও। আর এখন থেকে নিয়মিতই এমন মজাদার ও আড্ডার ভিডিও আপলোড করবেন ইউটিউব চ্যানেলে, এমনটাই জানিয়েছেন এই চিত্রনায়িকা।

বর্তমানে চিত্রনায়িকা শাবনূর ছেলেকে নিয়ে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন। ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘পাগল মানুষ’ সিনেমায় সবশেষ কাজ করেন শাবনূর। বেশ কয়েকবার ফেরার কথা বললেও সিনেপর্দায় আর দেখা মেলেনি এই নায়িকার।

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর (নুপুর) ১৯৯৩ সালের দিকে মুক্তি পাওয়া খ্যাতিমান পরিচালক এহতেশামের ‘চাঁদনী রাতে’ ছবিতে সহ-অভিনেতা শাব্বিরের সাথে তার ক্যারিয়ারের সূচনা করেন। তিনি ১৯৯৪ সালে সালমান শাহের সাথে সহ-অভিনয়ে তার দ্বিতীয় চলচ্চিত্র ‘তুমি আমা’র মাধ্যমে তার সাফল্য অর্জন করেছিলেন। শাবনূর ১৯৯৬ সালে সালমান শাহের প্রয়ানের আগ পর্যন্ত সহ-অভিনয় করেন। পরে তিনি ওমর সানি, রিয়াজ, ফেরদৌস আহমেদ এবং শাকিব খানের সাথে অভিনয় করে জনপ্রিয়তা পান।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *