Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ওই মেয়ে কারিন এবং তার মায়ের অনেক অবৈধ সম্পর্ক আছে: সুবাহ

ওই মেয়ে কারিন এবং তার মায়ের অনেক অবৈধ সম্পর্ক আছে: সুবাহ

সাম্প্রতিক সময়ে আলোচনায় আসা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রাকে বিয়ে করেছেন গায়ক ইলিয়াস হোসেন। কিন্তু বিয়ের পর অভিযোগ উঠেছে ইলিয়াসের বিরুদ্ধে। তিনি তার দ্বিতীয় স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদে না গিয়েই তিনি সুবাহকে বিয়ে করেছেন। তার দ্বিতীয় স্ত্রীর নাম কারিন নাজ, যিনি পেশায় একজন মডেল। এ বিষয়ে তার দ্বিতীয় স্ত্রী আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদ না করে ফের বিয়ে করেছে এই ধরনের অভিযোগ তুলে গায়ক ইলিয়াসের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছেন, এমনটিই জানা গেছে।

অপরদিকে মডেল-অভিনেত্রী সুবাহ আত্মপক্ষ সমর্থনে মাধ্যমে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি একটি পোস্টের মাধ্যমে জানিয়েছেন, বিবাহ বিচ্ছেদের চিঠি দেখার পর আমি ইলিয়াসের সাথে আমি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি, যেটা বৈধভাবেই। আমি কারিন এবং তার মাকে ফোন দিয়ে কথা বলে বিষয়টি জানিয়েছিলাম।

তিনি আরো বলেন, “দিপাকেও আমি নিজেই সব খুলে বলেছি যে আমরা দুজন বিয়ে করে ফেলবো। ইলিয়াস আমাকে বিয়ে করতে চায়, আমিও চাই। তাও ২ মাস আগে।”

এখন যদি ওই মহিলারা অস্বীকার করেন যে সে কিছুই জানেন না! মানুষকে উল্টা পাল্টা মিথ্যা বলে। আমার কাছে প্রমাণ আছে যে জানিয়েছিলাম তাদেরকে অনেক আগেই। আর যদি কোনো পুরুষের ক্ষমতা থাকে বউ পালার- সে একের অধিক বিয়ে করতে পারে। আর এমন তো না যে ডিভোর্স না দিয়ে বাচ্চা রেখে বিয়ে করেছে ইলিয়াস! আর আমি তো জানি ইলিয়াসের সাথে কারিনই লিভ টুগেদার করেছিলো। কারণ হলো, ওই বিয়ের কনো বৈধ কাবিননামাই নেই! হাহাহা..। ওই মেয়ে থাকে বিদেশে। তিন বছর ধরে বাংলাদেশে আসে না। শুধু মোবাইলে মোবাইলে কথা বললে কি সংসার হয় নাকি?

ওই মেয়ে কারিন এবং তার মায়ের অনেক অবৈধ সম্পর্ক আছে বিদেশে এবং বাংলাদেশে- এটাও আমি জানি।। সে মানসিকভাবে প্যারা দিতো সবসময়- এটা ইলিয়াসের সার্কেলের সবাই জানে যে, ওরা বিবাহিত কখনো সুখী ছিল না। আর ওই মেয়ে তিন বছর ধরে বাংলাদেশে আসে না, শারি’রীক সম্পর্ক ছিল না। আমি তখন ইলিয়াসের ভালো বন্ধু ছিলাম। পরে আমাদের দু’জনের ভালোলাগা থেকেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে আমরা পারিবারিকভাবে সবাইকে জানিয়ে যা করার করেছি। আমরা তো পাপ কিছু করিনি।

আমাকে আর ইলিয়াসকে যদি আপনাদের ভালো না লাগে প্লিজ এড়িয়ে যেতে পারেন। আমাদের দুজনকে অনুসরণ করার দরকার নাই। লাইক দেওয়ার দরকার নাই। আমরা দু’জন দু’জনের সাথে ভালো আছি সংসার নিয়ে আলহামদুলিল্লাহ! আমরা চেয়েছিলাম যখন ফাইনালি বড় করে অনুষ্ঠান করব তখন মিডিয়া-পাবলিককে বলবো। কিন্তু এতো অশান্তির জন্য তা করা সম্ভব হলো না। আমাদের জন্য দোয়া করবেন।।
বিনা কারণে বিব্রত করলে মানহানি মামলা করতে বাধ্য হবো। আইন সবার জন্যই সমান। আমার কিছু বলার নেই আর।’

জানা গেছে, কারিন নাজ সুইডেনের স্টোকহোমে থাকেন। বাংলাদেশে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। কারিনকে বিয়ের আগে যুক্তরাষ্ট্র প্রবাসী এক বাংলাদেশি শিক্ষার্থীকে বিয়ে করেছিলেন ইলিয়াস। সেই সংসার বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি।

এদিকে, গতকাল (শনিবার) অর্থাৎ ২৫ ডিসেম্বর সুবাহ তার সামাজিক যোগাযোগ মাধ্যমের হ্যান্ডেলে ইলিয়াসের সাথে একটি ছবি শেয়ার করে একটি স্ট্যাটাস পোস্ট করে তিনি লিখেছেন, “আমি কি কোথাও লিখেছিলাম যে ইলিয়াসের সাথে আমি সুখী দাম্পত্য? এটা বিয়ের ছবি তো নাও হতে পারে। বলুন, আপনি কতটা নিশ্চিত?” সুবাহার স্ট্যাটাসটির মাধ্যমে তিনি আসলে কোন দিক ইঙ্গিত করছে তা স্পষ্ট নাও হতে পারে, তবে তিনি নেটিজেনদের কাছ থেকে খারাপ মন্তব্যের শিকার হয়েছেন। যদিও সুবাহ উত্তর দিয়েছিলেন যে “এটি শুটিংয়ের একটি দৃশ্য”। তার নতুন মন্তব্যে নেটিজেনরা প্রশ্ন তুলতে শুরু করেছেন– সুবাহ সত্যিই বিয়ে করেছেন কি না!

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *