Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বাবা হচ্ছেন অভিনেতা সিয়াম, শীঘ্রই ঘর আলো করে আসছে নতুন অতিথি

বাবা হচ্ছেন অভিনেতা সিয়াম, শীঘ্রই ঘর আলো করে আসছে নতুন অতিথি

ঢাকাই সিনেমার অন্যতম উদীয়মান জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। বড় পর্দায় আত্মপ্রকাশ করেছেন খুব বেশিদিন হয়নি, আর এরই মধ্যে কয়েকটি ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়ে জায়গা করে নিয়েছেন কোটি দর্শকের মনে। এদিকে সম্প্রতি এবার ভক্তদের এক সুখবর দিলেন গুণী এই অভিনেতা। খুব শীঘ্রই তার ঘর আলো করে আসছে সন্তান। আর এই সুখবরটি তিনি নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে।

শনিবার (২৫ ডিসেম্বর) রাতে স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার দিয়ে খবরটি জানান সিয়াম। যে ছবিতে দেখা যাচ্ছে, স্ত্রীর পেটে আদরের চুমু এঁকে দিচ্ছেন অভিনেতা। আর তার দিকে হাস্যোজ্বল মুখে চেয়ে আছেন অবন্তী।

ছবিটির ক্যাপশনে সিয়াম লিখেছেন, ‘দশটি ছোট হাতের আঙুল, দশটি ছোট পায়ের আঙুল, ভালোবাসা ও আশীর্বাদের সঙ্গে আমাদের পরিবার বড় হয়। এই মূল্যবান আত্মা, খুব মিষ্টি আর নতুন, এই ছোট্ট জীবন, একটি স্বপ্ন বাস্তব হচ্ছে। আলহামদুলিল্লাহ্‌’।

সিয়ামের বাবা হওয়ার খবরে আনন্দের ঢল নেমেছে ভক্তদের মধ্যে। তার ফেসবুক পোস্টটিতে উঠেছে লাইক-কমেন্টের ঝড়। মাত্র ১৫ মিনিটে এতে ২৭ হাজারের বেশি রিঅ্যাকশন ও ৩ হাজারের বেশি মন্তব্য জমা হয়েছে।

বলে রাখা প্রয়োজন, দীর্ঘ ৭ বছর প্রেমের পর ২০১৮ সালে বিয়ে করেন সিয়াম ও অবন্তী। ওই বছরের বিজয় দিবস অর্থাৎ ১৬ ডিসেম্বর কবুল বলে ঘর বাঁধেন তারা। এরপর থেকে হাসি-আনন্দে সংসার করে যাচ্ছেন।

বিজ্ঞাপনচিত্রের মধ্য দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন সিয়াম আহমেদ। এরপর ছোট পর্দায় অভিনয় শুরু করেন তিনি। সেই সূত্র ধরে ২০১৮ সালে ‘পোড়ামন ২’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রেখেই ভক্তদের নজরে আসেন তিনি। বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সিয়াম।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *