Friday , September 20 2024
Breaking News
Home / National / বাবার কাছ থেকে যে জায়গাটা পেয়েছি সেটা মাদ্রাসায় দান করেছি,সেখানে আমাকেই বলে কাফের:আইভী

বাবার কাছ থেকে যে জায়গাটা পেয়েছি সেটা মাদ্রাসায় দান করেছি,সেখানে আমাকেই বলে কাফের:আইভী

আসন্ন সিটি নির্বাচনকে কেন্দ্র করে এই মহুর্তে অনেকটা ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। দিনের অধিকাংশ সময়টাই নির্বাচনী প্রচারণায় কাটিয়ে দিচ্ছেন তারা। আর এ নির্বাচনে অন্যান্য দলের প্রার্থীদের পাশাপাশি লড়ছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থীরাও। সেই সুবাদে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আ’লীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন সেলিনা হায়াৎ আইভী। আসন্ন এই সিটি নির্বাচনে অংশ নিতে গত কয়েকদিন আগেই মেয়র পদ থেকে পদত্যাগ করেন তিনি।

তবে এবার সেলিনা হায়াৎ আইভী মন্তব্য করেছেন, ইসলামের জন্য অনেক কাজ করেছেন, তবুও একটি চক্র তার বিরুদ্ধে কাফের ফতোয়া দেয়।

কিন্তু কারো কোনো অপপ্রচারে কান না দিতে নগরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটির দুইবারের মেয়র।
ইসলামের পক্ষে কাজ করার কথা জানিয়ে আইভী বলেন, ‘আপনারা জানেন কি না জানি না, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে আমি সাতটা মসজিদ করেছি। এই পাশের ওয়ার্ডেই একটা মসজিদ হয়েছে। আমার বাবার কাছ থেকে আমি যে জায়গাটা পেয়েছি সেটা আমি মাদ্রাসায় দান করে দিয়েছি। তাহলে আমি যেখানে ইসলামের জন্য এত কাজ করেছি সেখানে আমাকেই কাফের ফতোয়া দেয়।’ শনিবার (২৫ ডিসেম্বর) বিকালে বন্দরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আইভী অভিযোগ করেন, ‘ইলেকশন এলেই একটি বিশাল শক্তিধর পক্ষ, যারা রাজনৈতিকভাবে নিজেদের স্বার্থের জন্য কাজ করে, তারা আমার পেছনে দাঁড়িয়ে যায়।’ তবে কোনো ষড়যন্ত্রই তার যাত্রাকে বাধাগ্রস্ত করতে পারবে না বলে মনে করেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী। ভোটারদের উদ্দেশে আইভী বলেন, ‘আমি আপনাদের সন্তান, ভুলত্রুটি হতেই পারে। ভুল হলে আমাকে আপনারা বলবেন। কিন্তু কোনো অপপ্রচারে আপনারা কান দেবেন না।’ বীর মুক্তিযোদ্ধাদের উদ্দেশে নৌকার প্রার্থী বলেন, ‘আপনাদের আদর্শ করে আমরা বেঁচে থাকতে চাই। বাংলাদেশ যতদিন বেঁচে থাকবে ততদিন আপনাদের আদর্শের কথা স্মরণ করবে। আমিও গর্ববোধ করি আমার বাবা (আলী আহম্মদ চুনকা) একজন মুক্তিযুদ্ধের সংগঠক ছিলেন। যখনই আপনাদের দেখি আমি অনেক বেশি আবেগপ্রবণ হয়ে যাই। আমার বাবার কথা মনে পড়ে। আমি আপনারই সন্তান আপনাদের দোয়া চাই।’

তবে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের হয়ে রাজনীতির সুবাদে বিভিন্ন সময় সংবাদ মাধ্যমের শিরোনামে আসতে হয়েছে সেলিনা হায়াৎ আইভীকে। তবে যাই হোক না কেন, আওয়ামী লীগে প্রবেশের পর থেকেই দলকে সামনের দিকে আরও এগিয়ে নিতে রীতিমতো কাজ করে যাচ্ছেন তিনি। আওয়ামী লীগের হাতে গোনা কয়েকজন গুণী নেত্রীদের মধ্যে তিনি একজন।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *