Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ যশ-নুসরাতের মধ্যে শুরু হয়েছে তিক্ততা, ছেলেকে নিয়ে বেঁধেছে দ্বন্দ্ব

হঠাৎ যশ-নুসরাতের মধ্যে শুরু হয়েছে তিক্ততা, ছেলেকে নিয়ে বেঁধেছে দ্বন্দ্ব

যশ নুসরাত টালিউড সিনেমার অত্যন্ত জনপ্রিয় দুটি নাম এবং জনপ্রিয় একটি জুটি। সম্প্রতি নুসরাতের বাচ্চা হওয়ার পর থেকে তাদের প্রেমের পরিপূর্ণ প্রকাশ করল যশ এবং নুসরাত তাদের সন্তানের স্বীকৃতির মাধ্যমে। বিভিন্ন সময় নানান বিতর্কে তারা জড়িত হয়। যেমনি জনপ্রিয়তা, তেমনি আলোচনা-সমালোচনা এই জুটিকে কে ঘিরে। প্রেমের জীবনটা খুব একটা ভালো গেলেও সম্প্রতি শোনা যাচ্ছে কিছু দ্বন্দ্বের কথা। যা কিনা নিজের বাচ্চাকে নিয়েই।

টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। তাদের প্রেম, একসঙ্গে বসবাস, সন্তান গ্রহণ ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। তবে এসবের তোয়াক্কা না করে পরিবারের সঙ্গে মধুর সময় কাটাচ্ছেন এই তারকা জুটি। ছেলে ঈশানকে নিয়েই চলে তাদের দুষ্টু-মিষ্টি ঝগড়া।

কিন্তু সেই সুখে থাকায় ছন্দপতন ঘটেছে। হঠাৎ দুজনের মধ্যে তিক্ততা তৈরি হয়েছে। একে-অন্যকে সহ্য করতে পারছেন না। গত মাসে তাদের দু’জনের ইনস্টাগ্রাম পোস্টে এমনই ইঙ্গিত মিলেছে।

গেলো ২৬ নভেম্বর নুসরাত তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা পোস্ট করেছেন। সেখানে লেখা, ‘যে ঘরে শান্তি নেই, তা কারাগারের সমান। আর সেরা কারাগার হল সেই ঘর, যেটা ভালোবাসা দিয়ে তৈরি; যা কিনা কেউ ছেড়ে যেতে চায় না!’

নুসরাতের এমন ইঙ্গিতপূর্ণ বার্তার পর গুঞ্জন শুরু হয় টালিপাড়ায়। এর মধ্যেই আগুনে ঘি ঢালেন যশ। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘কেন খাঁচায় বন্দি আছ? খাঁচার দরজা তো খোলাই রয়েছে।’ যদিও ঘটনার দু’দিন পরই ভালোবাসার বার্তা দিয়ে গুঞ্জন উড়িয়ে দেন নুসরাত।

এবার ফের একই চিত্র ধরা দিল ইনস্টাগ্রামে। ছেলেকে ঘিরে যশ ও নুসরাতের মধ্যে শুরু দ্বন্দ্ব। তাও আবার বড়দিনের মতো উৎসবে!

মা হওয়ার পর নুসরাতের প্রথম বড়দিন। ছোট্ট ঈশানেরও প্রথম বড়দিন। তাই সুন্দর করে ঘর সাজিয়েছেন অভিনেত্রী। ঘরের কোণে বসিয়েছেন ক্রিসমাস ট্রি! ছেলেকে সাজিয়েছেন সান্টার পোশাকে। এরপর ছবি তুলে পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। অবশ্য ছবিতে ঈশানের মুখ দেখা যাচ্ছে না।

ক্যাপশনে নুসরাত লিখেছেন, ‘এটা শুধু একটা বিশেষ ঋতু নয় বরং এটা একটা বিশেষ অনুভূতি। আশা করি, এবারের বড়দিন সবার জীবনে আশা, ভরসা, আনন্দ, সাফল্য, ভালোবাসা নিয়ে আসবে। সবাইকে মেরি ক্রিসমাস।’

তবে নুসরাতের এই কাজ মোটেও পছন্দ হয়নি যশের। তিনি চান না, ছেলের ছবি, পরিবারের সুন্দর মুহূর্তগুলো সবার সামনে আসুক। তাই নুসরাতের পোস্ট দেয়ার পরপরই তিনি একটি স্টোরি দিয়েছেন। যেখানে লেখা রয়েছে, ‘সামাজিক মাধ্যম আমাদের সবকিছু দেখানো আর বলায় অভ্যস্ত করে তুলেছে। তবে গোপনীয়তারও একটা সৌন্দর্য আছে। সবকিছু দেখানোর জন্য নয়। কিছু জিনিস নিজের মধ্যে রাখাই ঠিক।’

যশের এই পোস্টে স্পষ্ট ইঙ্গিত রয়েছে। এছাড়া সন্তান হওয়ার পর নুসরাতও বলেছিলেন, ছেলের বাবা চাইলে তবেই তার ছবি প্রকাশ্যে আনবেন। কিন্তু এর মধ্যেই তিনি ছেলেকেসহ ছবি পোস্ট করেছেন। সে কারণেই হয়তো ক্ষোভ ঝেড়েছেন যশ।

যদিও সংসার জীবনের ছোট ছোট দ্বন্দ্ব হবে এটাই স্বাভাবিক। তবে সেলিব্রেটি বলে কথা, তাদেরকে নিয়ে একটু মাতামাতি তো থাকবেই। হয়তো এই দ্বন্দ্ব বেশিক্ষণ স্থায়ী হবে না তবে এটাও একটা কথা আছে যে, সম্পর্কে ফাটল শুরু হলে সেটা অনেক দূর পর্যন্তও যেতে পারে। এখন দেখার বিষয় পরবর্তীতে তাদের এই ছোট ছোট দ্বন্দ্বগুলো কোথায় শেষ হয়, নাকি দ্বন্দ্বগুলোই তাদের দুষ্টু-মিষ্টি ভালোবাসা।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *