Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কাল ভোট আজকে মারা গেলেন প্রার্থী, এলাকা জুড়ে শোকের ছায়া

কাল ভোট আজকে মারা গেলেন প্রার্থী, এলাকা জুড়ে শোকের ছায়া

চলছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। বিভিন্ন জায়গার নির্বাচন শেষ হয়েছে বিভিন্ন জায়গায় চলছে এখনো প্রচার-প্রচারণা। নানান কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের ভোট পাওয়ার জন্য বিভিন্ন প্রতিশ্রুতি বিভিন্ন জায়গায় মানুষ দিয়ে থাকছে। কিন্তু এবার ঘটলো এক হৃদয় বিদারক ঘটনা। সম্প্রতি সিরাজগঞ্জে ইউপি নির্বাচনের ইউপি সদস্য প্রাপ্ত প্রার্থী নির্বাচনের আগের দিন মারা যাওয়ার মতো ঘটনা ঘটেছে। যেটা শোকাহত করে তুলেছে গোটা এলাকাবাসীকে।

সিরাজগঞ্জের শাহজাদপুরে আপন চাচার মৃত্যুর সংবাদ শোনার পর হৃদরোগে আক্রান্ত হয়ে সাইদুল ইসলাম নামে এক ইউপি সদস্য পদপ্রার্থী মারা গেছেন। আজ শনিবার ভোরে এ ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পেশায় ব্যবসায়ী সাইফুল (৩৭) উপজেলার নরিনা ইউনিয়নের ১নং ওয়ার্ডে মোরগ প্রতিকে সদস্য পদে প্রার্থী ছিলেন। তিনি নরিনা গ্রামের মৃত আজিজুল হক সরদারের ছেলে।

নরিনা ইউপির বর্তমান চেয়ারম্যান ফজলুল হক মন্ত্রী জানান, শনিবার ভোরে বার্ধক্যজনিত কারণে সাইদুল ইসলামের চাচা ছোরমান হোসেন সরদার (৭৫) ইন্তেকাল করেন। এ সংবাদ পেয়ে সাইদুল ইসলাম হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।

এ বিষয়ে শাহজাদপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন বলেন, নরিনা ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য প্রার্থী সাইদুল ইসলামের মৃত্যু সংবাদ পেয়েছি। ওই ওয়ার্ডে আরো ৪ জন সদস্য প্রার্থী রয়েছেন। এতে নির্বাচনে আইনগত কোনো বাধা নেই।

৪র্থ ধাপের নির্বাচনে আগামীকাল রবিবার শাহজাদপুর উপজেলার ১০টি, চৌহালী উপজেলার ৭টি এবং কামারখন্দ উপজেলার ৪টি মিলে মোট ২১টি ইউনিয়নে ভোট হবে।

এমন ঘটনা আসলেই ভাবা যায় না। এত জনপ্রিয়তা কালকে নির্বাচন ভবিষ্যতের নির্বাচিত প্রার্থী। কিন্তু সব স্বপ্ন যেন মিথ্যা করে দিয়ে দুনিয়ার মায়া ত্যাগ করে চলে গেলেন সাইদুল ইসলাম। যেখানে জনগণের উচ্ছ্বাসিত হওয়ার কথা সেখানে সবাই ভারাক্রান্ত মন নিয়ে শোকাহত অবস্থায় দিন যাপন করছে।

About Ibrahim Hassan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *