Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সার্জারি নয়, হঠাৎ কেন বড় হয়ে গিয়েছিল নাক শেষপর্যন্ত জানালেন নুসরাত নিজেই

সার্জারি নয়, হঠাৎ কেন বড় হয়ে গিয়েছিল নাক শেষপর্যন্ত জানালেন নুসরাত নিজেই

নুসরাত জাহান বহুল জনপ্রিয় ভারত বাংলা সিনেমার চিত্রনায়িকা। ফর্মে এখন তিনি তুঙ্গে আছেন। নানান বিতর্ক সমালোচনা যেন তাকে কখনোই থামাতে পারেনি। সম্প্রতি বাচ্চার মা ও হয়েছেন তিনি। তবুও কাজের গতি থেমে নেই একটুও। বেশ কিছুদিন যাবৎ গুঞ্জন শোনা যাচ্ছিল নুসরাতের নাকের সার্জারির ব্যাপারে। অবশেষে নিজেই সোজাসুজি উত্তর দিয়ে দিলেন তার নাকের ব্যাপারে সহ তার ব্যাপারে সমস্ত কিছু।

ক্যারিয়ারের তুঙ্গে রয়েছেন কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা ও এমপি নুসরাত জাহান। সন্তান জন্মের ১৩ দিনের মাথায় কাজ শুরু করেছিলেন। এখনও থেমে নেই।

বর্তমানে একটি বেসরকারি রেডিও চ্যানেলের সঞ্চালক হিসেবে দেখা যাচ্ছে নুসরাতকে। ১০৪.৮ ইশক এফএমে চলছে তাঁর শো। হিন্দিতে সেই শো সঞ্চালনা করেন কারিনা কাপুর খান আর বাংলায় সঞ্চালকের ভূমিকায় নুসরাত।

সাম্প্রতিক এক পর্বে নিজের জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন নুসরাত ফারিয়া। রাত তিনটার খাওয়া থেকে মাতৃত্ব, সার্জারির গুঞ্জন; কিছুই বাদ পড়েনি।

সার্জারির গুঞ্জন নিয়ে নুসরাতের সাফ জবাব, ‘যারা ভাবে যে আমি নাকের সার্জারি করিয়েছি, তাদের উদ্দেশে বলি এই হরমোনের তারতম্যের জন্যই আমার নাকটা বড় হয়ে গেছিল। চামড়ার রং টু টোনড হয়ে গেছিল। জেব্রার মতো লাগছিল। তবে এখন যেহেতু সন্তানের জন্ম দিয়ে ফেলেছি, তাই ধীরে ধীরে আবার আগের জায়গায় ফিরে আসছি। পাশাপাশি এটুকু বলব, যে হারে ট্রোলড হয়েছিলাম সেই সময়ে, অসম্ভব মানসিক জোর না থাকলে হয়তো পারতাম না।’

প্রেম, বিয়ে-বিচ্ছেদ নিয়ে সামাজিক মাধ্যমে কম কটাক্ষের শিকার হননি নুসরাত। তাই এ নায়িকার স্পষ্ট ভাষ্য, ‘এটা আমার জীবন। তাই যা করেছি কোনও ভুল করেনি। আমার জীবন, আমি সিদ্ধান্ত নিয়েছি।’

নুসরাত জাহান পুত্রসন্তানের মা হয়েছেন এ বছরের ২৬ আগস্ট। ছেলের বাবা কে, তা নিয়ে বহু জল্পনার পর জানা যায়, নুসরাতের ছেলের বাবা প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্ত।

দীর্ঘদিন প্রেমের পর ২০১৯ সালের ১৯ জুন রাজকীয় আয়োজনে নিখিল জৈনের সঙ্গে তথাকথিত বিয়ের পিঁড়িতে বসেছিলেন নুসরাত জাহান। বছরের শুরুতে খবর বেরোয়, নিখিল জৈনের সঙ্গে সংসার ভালো যাচ্ছে না নুসরাতের, আর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করেছেন তিনি।

পরে কলকাতার আদালত এক আদেশে বলেন, নুসরাত জাহান ও নিখিল জৈন পারস্পরিক সম্মতিতে একত্রবাস করলেও সেটাকে বিয়ে বলা যায় না। ২০১৯ সালের ১৯ জুন তুরস্কের বোদরুমে তাঁদের যে আয়োজন হয়, তা আইনি বিয়ে নয়।

নিজের নাক এর ব্যাপারে তো বললেন তিনি নিজের মুখেই সাথে এটাও বুঝিয়ে দিলেন তিনি অত্যন্ত শক্ত মন মানসিকতার মানুষ। এত নিন্দা-সমালোচনার ঝড় যেন তাকে কখনোই থামাতে পারেনি। সেই সাথে তার বিয়ের ভুল খবর সহ তার বয়ফ্রেন্ডের কথা ও নিজ মুখেই বলে দিলেন। এত টুকু বোঝা গেল নুসরাত খুবই সোজা কথার মানুষ।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *