Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তবে কি মেয়ের বয়সী কঙ্গনাকে বিয়ে করতে চান অনিল কাপুর

তবে কি মেয়ের বয়সী কঙ্গনাকে বিয়ে করতে চান অনিল কাপুর

ভারতীয় হিন্দি সিনেমার অন্যতম কিংবদন্তি ও বর্ষিয়ান অভিনেতা অনিল কাপুর। দীর্ঘ চার দশক ধরে কোটি কোটি ভক্তের ভালোবাসা নিয়ে কাজ করে যাচ্ছেন তিনি। ব্যক্তিগত জীবনে ১৯৮৪ সালে শুনিতা কাপুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন গুণী এই তারকা। বর্তমানে এই দম্পতির ঘরে রয়েছে দু্ই কন্যা সোনাম কাপুর ও রিয়া কাপুর। দুই কন্যার মধ্যে সোনাম বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রীদের একজন।

অনিলের বড় মেয়ে সোনমের বয়স ৩৬ বছর। অন্যদিকে বর্তমান সময়ের বলিউডের আরেক অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বয়স মাত্র ৩৪ বছর। শোনা যাচ্ছে, মেয়ের বয়সী কঙ্গনাকে বিয়ে করতে যাচ্ছেন অনিল!

স্বাভাবিকভাবেই এই কথা শুনে চোখ কপালে উঠবে অনিল, সোনম কিংবা কঙ্গনার ভক্তদের। কিন্তু সত্যিই কি ৬৪ বছরের অভিনেতা এই বয়সে এসে বিয়ে করতে যাচ্ছেন? এই খবরে রীতিমতো থ সকলে।

তবে এই নতুন গুঞ্জন সবটাই আসলে রটনা। কঙ্গনাকে বিয়ে করতে চান বলে জানিয়েছিলেন অনিল কাপুর। তবে তা একেবারেই মজার ছলে। এমনকী সেই ইচ্ছা প্রকাশ সম্প্রতি করেননি। প্রায় এক দশক আগের এক ঘটনা নিয়েই হঠাৎ তোলপাড় নেট মাধ্যম।

২০১০ সালে ‘কফি উইথ করণ’ টক শো-এ করণ জোহরের মুখোমুখি বসেছিলেন অনিল কাপুর, কঙ্গনা রানাওয়াত। সেই এপিসোডে অনিল কাপুরকে করণ জিজ্ঞেস করেছিলেন, কার জন্য তিনি সুনীতার সঙ্গে তাঁর এতদিনের সম্পর্ক শেষ করতে পারেন।

উত্তরে অনিলও রসিকতা করে কঙ্গনার দিকে আঙুল তোলেন এবং তাঁর নাম বলেন। যা শুনে করণ হাসতে হাসতে বলেন, ‘কঙ্গনা, এটা জেনে তোমার উদ্বিগ্ন হওয়া উচিত।’ করণের কথা শুনে হেসে কুটিপাটি হন কঙ্গনাও।

‘কফি উইথ করণ’ শোয়ের সেই অংশটুকু সম্প্রতি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। সেই ভিডিওটি দেখেই কঙ্গনা, অনিলকে নিয়ে গুঞ্জন ছড়িয়েছে বি টাউনের অন্দরমহলে।

উল্লেখ্য, ১৯৭৯ সালে ‘হামারে তুমহারে’ সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডে প্রমবারের মতো পা রাখেন অনিল কাপুর। তবে হিন্দি সিনেমার পাশাপাশি তেলুগু ও কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করেও কোটি ভক্তের মন জয় করে নিয়েছেন তিনি। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *