Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / চুপ থাকার মানে এ নয় যে মেনে নিয়েছি, আমি নির্দোষ, সত্যিটা সামনে আসবেই : শিল্পার স্বামী

চুপ থাকার মানে এ নয় যে মেনে নিয়েছি, আমি নির্দোষ, সত্যিটা সামনে আসবেই : শিল্পার স্বামী

ব্যবসার অন্তরালে দীর্ঘদিন ধরে ‘নীল ভিডিও’ বানানোর অভিযোগে সম্প্রতি গত কয়েক মাস আগেই নিজ বাসা থেকে গ্রেপ্তার হন বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। আর এ ঘটনায় বেশকিছু দিন সোশ্যাল মিডিয়ায় নানা আলোচানার কেন্দ্রবিন্দুতে থাকতে হয় শিল্পাকে। এরপার কারাগারে সপ্তাহ কয়েক থাকার পর ৫০ হাজার রুপি মুচলেকা দেওয়ার শর্তে ২০ সেপ্টেম্বর পর্যন্ত রাজ কুন্দ্রাকে জামিন দেয় আদালত।

তবে এদিকে এবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে পর্নকাণ্ডে নিজের অবস্থান স্পষ্ট করলেন রাজ।

তিনি জানান, ‘পর্নকাণ্ডের নামে আমার বিরুদ্ধে প্রচুর ভুয়া খবর রটেছে। অনেকেই এ সময়ের সুযোগ নিয়ে আমার বদনাম করেছে। আমি এতদিন এসব নিয়ে চুপ থাকার মানে এ নয় যে এগুলো আমি মেনে নিয়েছি। আমার চুপ থাকাটা দুর্বলতাও নয়। আমি কখনোই পর্ন ছবির ব্যবসার সঙ্গে জড়িত ছিলাম না। এখনও জড়িত নই। যেহেতু পুরো বিষয়টা এখনও আইনের হাতে তাই এসব নিয়ে এর বেশি কিছু মন্তব্য করতে চাই না। আমি নির্দোষ, আমাকে ফাঁসানো হয়েছে। সত্যিটা একদিন সামনে আসবেই। সমস্যা হচ্ছে এসব ঘটনায় সবচেয়ে বেশি প্রভাবিত হয়েছে আমার পরিবার। যা সহ্য করা আমার পক্ষে খুবই কষ্টকর। এটা দুঃখজনক।’

পর্নকাণ্ডে মুখ খুললেন শিল্পার স্বামী
গত ১৯ জুলাই গ্রেফতার করা হয়েছিল শিল্পা শেঠির স্বামীকে। প্রায় দুই মাস পর ৫০ হাজার টাকার বিনিময়ে তার জামিন মঞ্জুর করে মুম্বাইয়ের আদালত।

ঘটনার সূত্রপাত হয়েছিল চলতি বছরের ফেব্রুয়ারি মাসে। শোনা যায়, সেই সময় নারীদের দিয়ে পর্ন ফিল্ম শুট করানোর অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। সেই সূত্র ধরেই অভিনেত্রী গেহনা বশিষ্ঠকে গ্রেফতার করা হয়। গেহনার সূত্র ধরেই নাকি রাজের পর্ন ফিল্মের ব্যবসায় জড়িত থাকার তথ্য পায় পুলিশ।

হটশটস অ্যাপের মাধ্যমে নাকি এ ব্যবসা চালাচ্ছিলেন রাজ কুন্দ্রা ও তার সঙ্গীরা। অ্যাপের যে স্ক্রিনশট ভাইরাল হয়েছে তাতে ‘মিসিং কন্ডোম’, ‘গেট ডার্টি’, ‘বিকিনি যোগা’র মতো কনটেন্ট দেখা যায়। সূত্রের খবর মানলে, শর্ট ফিল্ম, এইচডি ভিডিও, ফটোশুটের ভিডিও আপলোড করা হত। আবার লাস্যময়ী মডেলদের সঙ্গে নাকি লাইভ কমিউনিকেশন করার সুযোগও থাকত।

কিছুদিন আগেই এ মামলার সাপ্লিমেন্টারি চার্জশিট আদালতে জমা দেয় মুম্বাই পুলিশ। অপরাধ দমন শাখার জমা দেওয়া ওই চার্জশিটে নথিভুক্ত হয়েছে শিল্পা শেঠি, শার্লিন চোপড়াসহ আরও ৪৩ জনের জবানবন্দি। শিল্পা নাকি জবানবন্দি দিতে গিয়ে জানিয়েছেন, রাজ কুন্দ্রা কী করছেন তা তিনি একদমই জানতেন না। নিজের কাজেই ব্যস্ত ছিলেন তিনি। এমনকি বলিউডে জোর গুঞ্জন, রাজের সঙ্গে আর থাকছেন না শিল্পা। সন্তানদের নিয়ে স্বামীর বাড়ি ত্যাগ করেছেন তিনি। এর আগে অন্তবর্তী জামিন পেয়েছিলেন রাজ। কিন্তু তাতেও রক্ষা হয়নি। এখনও তার ওপর পুলিশের নজর থাকবে বলে খবর।

এর আগে নীল ভিডিও বানানোর অভিযোগে স্বামীর গ্রেপ্তারের খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই বেশ বিপাকে পড়ে যান শিল্পা। আর এ জন্যে নাকি স্বামীর সংসার ফেলে সন্তানদের নিয়ে আলাদা থাকার পরিকল্পনাও করেছিলেন গুণী এই অভিনেত্রী। তবে সবকিছু ভুলে স্বামীর সঙ্গে রয়েছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *