Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচনে বিজয়ী করতে বিএনপি নেতা তৈমুরের পাশে এবার লীগের সাবেক এমপি

নির্বাচনে বিজয়ী করতে বিএনপি নেতা তৈমুরের পাশে এবার লীগের সাবেক এমপি

নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য ও নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা এস এম আকরাম বলেন, আজ আমি তৈমুরের পাশে এসে দাঁড়িয়েছি যেটা সবাইকে বোঝাতেই এসেছি। আমি লোক দেখানোর জন্য এখানে এসে তৈমূরকে সমর্থন দিচ্ছি না। সকলের সন্দেহটা দূর করার জন্যই এসেছি।

তিনি বলেন, আমি সত্যিই চাই তৈমুর নির্বাচিত হোক, যেটা আমার একান্ত একটি চাওয়া। অনেকদিন পর আমরা একটি বড় সুযোগ পেলাম। এই সুযোগকে আমাদের যথাযথভাবে কাজে লাগাতে হবে।

সুষ্ঠু নির্বাচন হলে বিগত দিনে কি হতো দেশে সেটা সবাই জানে, খোদ প্রধানমন্ত্রীও জানে। আমি আওয়ামী লীগেরও যারা বিবেকবান আছে যারা দেশের ভালো চান তাদের বলছি সরকারের পরিবর্তন প্রয়োজন দেশের স্বার্থে জনগণের স্বার্থে। রোববার বিকালে নারায়ণগঞ্জের বন্দর কদমরসূল দরগায় আকরাম এসব কথা বলেন।

উল্লেখ্য, এসএম আকরাম ৯৬ হতে ২০০১ সাল পর্যন্ত নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি ছিলেন। পরে তিনি জেলা আওয়ামী লীগের আহ্বায়ক হন। ২০১১ সালে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী শামীম ওসমানের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতাকারী সেলিনা হায়াত আইভীর নির্বাচনের মূল দ্বায়িত্ব ছিল এসএম আকামের ওপর।

ওই নির্বাচনে আইভীর জয়ী হওয়ার পেছনে এসএম আকরামই মূল পরিকল্পনাকারী এবং কারিগর ছিলেন বলে স্থানীয়দের ধারণা। তবে আইভী নির্বাচনে জয় লাভের পরের দিনই জেলা আওয়ামী লীগ হতে পদত্যাগ করার মাধ্যমে নাগরিক ঐক্যে যোগ দিয়েছিলেন এসএম আকরাম। তিনি দলের প্রতি আক্ষেপ থেকেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন বলে তার সমর্থকেরা জানিয়েছিলেন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *