Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মুঝে থাপ্পাড় মাত মারো, সালমানের উদ্দেশ্যে দুহাত জোড় করে সানি (ভিডিওসহ)

মুঝে থাপ্পাড় মাত মারো, সালমানের উদ্দেশ্যে দুহাত জোড় করে সানি (ভিডিওসহ)

বলিউডের মেঘা সুপারষ্ঠার সালমান খন। তিনি বলিউড ইন্ডাষ্ট্রিতে ৩ দশকের বেশি সময় ধরে যুক্ত রয়েছেন। এবং অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। তিনি সিনেমার পাশাপাহসি উপস্থাপক হিসেবেও কাজ করে থাকেন। বর্তমান সময়ে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের উপস্থাপক হিসেবে রয়েছেন তিনি। তবে এই শো এর উইকেন্ড স্পেশাল পর্বে হাজির হয়েছেন অভিনেত্রী সানি লিওন। এবং সালমানের কাছে জানালেন এক আর্জি।

বলিউড সুলতান সালমান খানের কাছে কাতরসুরে অভিনেত্রী সানি লিওন আর্জি জানালেন, ‘আমাকে থাপ্পড় মারবেন না।’ ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের উইকেন্ড স্পেশাল পর্বে হাজির হয়ে সালমানের কাছে এ অনুরোধ করেন ‘রাগিনি এমএমএস ২’ অভিনেত্রী। সালমান খানের সঙ্গে হঠাৎ কি এমন অপরাধ করে বসলেন সানি, যে এমন আর্জি করতে করতে হলো? ঘটনাটি অবশ্য গুরুতর কিছু নয়। নিজের আগামী মিউজিক ভিডিও ‘মধুবন’ – এর প্রচারে বিগ বস ১৫- এর মঞ্চে হাজির হয়েছিলেন সানি লিওন। সঙ্গে ছিলেন ভিডিওর গানের গায়িকা ‘বেবি ডল’ খ্যাত কণিকা কাপুরও। সেখানেই সালমানের ‘দাবাং’ সিনেমার সংলাপ বলেন সানি। যদিও সেই সংলাপ ঠিকমতো আওড়াতেই পারেননি কানাডিয়ান বংশোদ্ভূত ভারতীয় অভিনেত্রী।

সেই সংলাপ বলতে গিয়ে সালমানের উদ্দেশ্যে দুহাত জোড় করে সানি বলেন, ‘মুঝে থাপ্পাড় মাত মারো অর্থাৎ আমাকে থাপ্পড় মারবেন না।’ সানির সেই সংলাপ শুনে হেসে দেন সালমানও। এর আগে সালমানের সঙ্গে নাচে-গানে মাতেন সানি ও কণিকা। বিগ বসের অতিথিদের সঙ্গে পুল পার্টি করেন তারা। পুল পার্টিতে মজার পাশাপাশি একটি টাস্কও প্রতিযোগীদের দেন সানি। সেখানে কয়েকটি ড্রিংকস রাখা থাকে, সেই ড্রিংকসের গায়ে লেখা থাকে একটি বা দুটি শব্দ। সেই শব্দের সঙ্গে যার মিল রয়েছে, তার মাথায় সেই ড্রিংকসের ঢেলে দিতে হবে।

স্বল্প সময়ে বলিউডে নিজের অবস্থান করে নিয়েছেন সানি লিওন। ইতিমধ্যে তিনি বলিউডের বেশ কয়েকটি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে বেশ প্রশংসিত হয়েছে। বর্তমান সময়েও তিনি নতুন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *