Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নাসিক নির্বাচনে বিএনপি, সতর্ক বার্তা দিয়ে কথা বললেন নানক

নাসিক নির্বাচনে বিএনপি, সতর্ক বার্তা দিয়ে কথা বললেন নানক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠানের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। তবে এবার এই নির্বাচনকে গুরুত্বের সঙ্গে নেওয়ার জন্য আ.লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। কারনে এবার এই নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি তবে সেটা একটি ভিন্ন কৌশলে। সাম্প্রতিক সময়ে বিএনপি ও তার জোটের নির্বাচনী সমাবেশে অংশ নেওয়ার বিষয়টি দেখে এই নির্বাচনকে খাটো করে না দেখার জন্য আহবান জানান।

আজ (সোমবার) অর্থাৎ ২০ ডিসেম্বর সকালের দিকে ধানমন্ডিতে দলীয় সভাপতির কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্যদের নিয়ে ঢাকা কেন্দ্রীয় কমিটির যৌথসভার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, বিএনপি সিটি নির্বাচনে অংশ না নেয়ার কথা বললেও কৌশলে তাদের প্রার্থীকে দাঁড় করিয়েছে। যে কোনো মূল্যে বিএনপি-জামাত সমর্থিত প্রার্থীকে প্রতিহত করতে হবে৷ আর তার জন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে বলে উল্লেখ করেন নানক। এদিকে নাসিক নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা তৈমুর আলম খন্দকার।

দলের নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে তিনি আরও বলেন, ব্যক্তিগত বিরোধের বিষয়ে প্রকাশ্যে কোনো কথা বলা যাবে না। দলের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে একজোট হয়ে কাজ করতে হবে। সভায় নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভীসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা অংশ নেন।

কয়েকদিন আগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী তার পদ থেকে পদত্যাগ করেন। গত মঙ্গলবার অর্থাৎ ১৪ ডিসেম্বর বিকেলে কার্যদিবস সম্পন্ন করার পর তিনি স্থানীয় সরকার প্রতিমন্ত্রীর নিকট পদত্যাগপত্র পাঠিয়ে তিনি সিটি কর্পোরেশন ত্যাগ করেন। আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়ার জন্য তিনি পদত্যাগ করেন, এমনটিই জানা গেছে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *