Friday , September 20 2024
Breaking News
Home / Sports / পূর্বশর্তেই অবৈধ বিয়ের মামলায় জামিন পেলেন নাসির-তামিমা

পূর্বশর্তেই অবৈধ বিয়ের মামলায় জামিন পেলেন নাসির-তামিমা

বেশ কিছু দিন ধরে দেশ জুড়ে আলোচনা-সমালোচনার শীর্ষে রয়েছেন বাংলাদেশের ক্রিকেটার নাসির হোসেন। তিনি মূলত দ্বিতীয় বিবাহকে ঘিরে এমন পরিস্তিতির সমমুখীন হয়েছেন। এমনকি তার বিরুদ্ধে ‘অবৈধ’ ভাবে বিয়ে করার অভিযোগে মামলা হয়েছে। এই মামলায় তিনি সহ তার দ্বিতীয় স্ত্রী ও শাশুড়ির বিরুদ্ধে মামলা হয়েছে। অবশ্যে তাদের তিন জনকেই পূর্ব শর্তে জামিন দিয়েছেন আদালত।

‘অবৈধ’ প্রক্রিয়ায় বিয়ের মামলায় ক্রিকেটার নাসির হোসেনসহ তিনজনকে পূর্বশর্তে জামিন দিয়েছেন ঢাকার মেট্রোপলিটনের ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালত। এদিকে অভিযোগ গঠনের শুনানি পিছিয়ে ২৪ জানুয়ারি ধার্য করা হয়েছে। ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতির আবেদন খারিজ করা হয়েছে। গত অক্টোবরে স্ত্রী ও শাশুড়িসহ আদালতে হাজির হয়েছিলেন ক্রিকেটার নাসির হোসেন। গত ৩০ সেপ্টেম্বর নাসির, তামিমা ও তার মা সুমি আক্তারকে ৩১ অক্টোবর আদালতে হাজিরের নির্দেশ দিয়ে সমন জারি করা হয়। এ সংক্রান্ত মামলায় তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালত এ সমন জারি করেন।

এর আগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মিসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন তামিমার প্রথম স্বামী ব্যবসায়ী মো. রাকিব হাসান এ আবেদন করেন। তামিমা ও রাকিব হাসানের বিবাহবিচ্ছেদ সংক্রান্ত নথি জালিয়াতির মাধ্যমে তৈরি করা হয়েছে। রাকিব হাসানকে ডিভোর্স না দিয়েই তামিমা নাসির হোসেনকে বিয়ে করেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের দাখিল করা এমন প্রতিবেদনের পরই তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন করেন তামিমার প্রথম স্বামী ব্যবসায়ী মো. রাকিব হাসান।

২০২১ সালের ১৪ই ফেব্রুয়ারি তামিমা সুলতানাকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। তাদের দুজনেরই এটি দ্বিতীয় বিবাহ। অবশ্যে বিবাহের পড় থেকেই তারা আলোচনা-সমালোচনার শীর্ষে রয়েছেন। এমনকি তারদের দুজনের করা কয়েকটি বিনোদন মূলক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সাড়া ফেলেছে।

About

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *