Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিয়ের পরদিনই বরকে ডিভোর্স দিলেন অনার্স পড়ুয়া নববধূ

বিয়ের পরদিনই বরকে ডিভোর্স দিলেন অনার্স পড়ুয়া নববধূ

জাকজমকপূর্ন অনুষ্ঠানের মাধ্যমে শেষ হলো বিয়ের অনুষ্ঠান, পরের দিন আগত অথিতিদের সমাগমে শুরু হলো বৌভাত। কিন্তু বিপত্তি দেখা দিল নববধূ একটি কঠিন সিদ্ধান্ত নেওয়ার পর। বৌ ভাতের অনুষ্ঠানেই তিনি তার নববিবাহিত স্বামীকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নিয়ে বসেন। ঐ নববধূ তার পরিবারকে জানালেন তার সিদ্ধান্ত। এরপর ঐ কনের সিদ্ধান্ত মোতাবেক দুই পরিবারের সম্মতিতে বিবাহ বিচ্ছেদ হয় নবদম্পতির।

গতকাল (শনিবার) রাতের দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলাধীন গোমস্তাপুর ইউনিয়ন এলাকায় বাজারপাড়া নামক এই ঘটনা ঘটেছে।

জানা যায়, উপজেলার চৌডালা ইউনিয়নের অনার্সপড়ুয়া এক মেয়ের সঙ্গে গোমস্তাপুর ইউনিয়নের এক যুবকের বিয়ে ঠিক হয়। তালাক সম্পাদন করা সংশ্লিষ্ট ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, শুক্রবার কনের নানাবাড়ি রহনপুর পৌর এলাকায় আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়।

নিকাহ রেজিস্ট্রার মনিরুল ইসলাম বলেন, ফোন করে আমাকে খুব দ্রুত সময়ের মধ্যে বরের বাড়িতে যেতে বলা হয়। নির্ধারিত সময়ের মধ্যে আমি ওই বাড়িতে যাই। পরে জানতে পারি শুক্রবারই তাদের বিয়ে হয়েছিল, একদিন পর বউ তালাক চাইছেন। তবে আমি বারবার এর কারণ জানতে চেয়েছি। তালাকের কারণ সম্পর্কে কোনোপক্ষই মুখ খোলেনি।

কিন্তু ঠিক কী কারণের জন্য বিয়ে অনুষ্ঠিত হওয়ার একদিন পরই ডিভোর্সের পথে কেন হাঁটলেন কনে? এই ধরনের প্রশ্ন শুধু বৌভাতের অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের মনে উঁকি দেয়নি, প্রশ্ন তুলেছেন এলাকাবাসী। বিষয়টি ঐ এলাকায় আলোচনার জন্মও দিয়েছে। তবে ঠিক কী কারনে কনে তালাক দিয়েছে সেটা কনে তার পরিবারকে জানিয়েছেন কিনা সেটা জানা যায়নি। বিষয়টি এখনও খোলাসা করেনি কনের পরিবার থেকে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *