Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ঠিক সময়ে হাত ধরে ফেলেন কাজল, অতল খাদে পড়া থেকে বেঁচে যান শাহরুখ

ঠিক সময়ে হাত ধরে ফেলেন কাজল, অতল খাদে পড়া থেকে বেঁচে যান শাহরুখ

বলিউডের অত্যন্ত জনপ্রিয় একটি জুটি শাহরুখ খান-কাজল দেবগন। ক্যারিয়ারে এক সঙ্গে জুটি বেঁধে একাধিক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়েছেন, আর সেই সাথে সাথে খুব অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে পৌছে যান তারা। এখনও এই জুটির নতুন কোনো সিনেমা এলেই, তা দেখতে রীতিমতো হুমড়ি খেয়ে পড়ে ভক্ত-শুভাকাঙ্খীরা।

এদিকে নিকলি হ্যায় দিল সে ইয়ে দুয়া… রং দে তু মোহে গেরুয়া। পর্দায় শাহরুখ-কাজলের জাদু আর মুখে মুখে ফেরা অরিজিৎ সিংহের দরাজ গলা। জানেন কি, ‘দিলওয়ালে’ ছবির এই জনপ্রিয় গানটির শ্যুটিংয়েই প্রাণ যেতে পারত শাহরুখ খানের? শেষ মুহূর্তে তাকে বাঁচিয়ে দিয়েছিলেন কে জানেন? স্বয়ং তাঁর পর্দার প্রেমিকা, কাজল।

রোহিত শেট্টির ছবিতে প্রায় বছর চারেক পরে জুটি বেঁধেছিলেন শাহরুখ-কাজল। পর্দায় যাঁদের রসায়নে বুঁদ হয়ে থাকেন আট থেকে আশির দর্শক। ছবির তুমুল রোমান্টিক গান ‘গেরুয়া’র শ্যুটিং চলছিল খাদে ঘেরা পাহাড়ি গুহা, জলপ্রপাতের সামনে চোখজুড়োনো লোকেশনে। এবড়োখেবড়ো পাহাড়ি জমিতেই ক্যামেরাবন্দি হচ্ছিল তাঁদের জমাটি প্রেম। নাচের মহড়া দেওয়ার সময়ে আচমকাই ঘটে গেল চরম বিপত্তি। নাচের স্টেপ অনুযায়ী পিছোতে গিয়ে শাহরুখ পা ফস্কে পড়েই যেতেন অতল খাদে। পরক্ষণেই একেবারে ঠিক সময়ে তাঁর হাত ধরে ফেলেন কাজল। একটানে তুলে আনেন বিপদের মুখ থেকে। সম্বিত ফিরে পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলে গোটা ইউনিটও।

পরে ‘গেরুয়া’ গানটি তৈরি নিয়ে একটি ভিডিয়োয় সেই রুদ্ধশ্বাস মুহূর্তের গল্প শুনিয়েছেন কাজল নিজেই। বলেছেন কিং খানও। বহু বছরের বন্ধু এবং পর্দার প্রেমিকাকে বার বার কৃতজ্ঞতা জানিয়েছেন শাহরুখ। বলিউডের ‘বাদশা’ কাজলকে সোজাসুজি বলেছেন, “আমি তোমার কেনা হয়ে রইলাম, এ জীবন এখন থেকে তোমারই নামে লেখা।”

‘মাই নেম ইজ খান’-এর পর রোহিত শেট্টির ‘দিলওয়ালে’ ফের একসঙ্গে অভিনয় করেন শাহরুখ-কাজল। অ্যাকশন-প্রেমকাহিনিতে জমজমাট ছবিতে আর একটি জুটি হিসেবে ছিলেন বরুণ ধবন এবং কৃতী শ্যানন। মূলত শাহরুখ-কাজল ম্যাজিকের টানেই দর্শকেরা ভিড় করেছিলেন হলে।

এদিকে মাঝে সিনেমার পর্দা নিজেকে অনেকটা আড়াল করে নিয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। অনেকেই ধরেই নিয়েছিলেন আর কখনও পর্দায় দেখা যাবে না তাকে। আর এজন্য অনকেই আত্মহননও করতে চেয়েছিলেন। তবে অবশেষে আবারও অভিনয়ে নিয়মিত হয়েছেন গুণী এই অভিনেতা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *