Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ধনকুবেরকে বাড়ি ভাড়া দিলেন সালমান, জানা গেল ভাড়া ও অগ্রীম টাকা নেওয়ার পরিমান

ধনকুবেরকে বাড়ি ভাড়া দিলেন সালমান, জানা গেল ভাড়া ও অগ্রীম টাকা নেওয়ার পরিমান

বলিউড ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান বলে কথা, তার বিলাসবহুল বাড়ি গাড়ি থাকবে না এটা কী হয়? ভারতের নামকরা কয়েকটি স্থানে তার রয়েছে কয়েকটি বিলাসবহুল বাড়ি। মুম্বাইয়ের বান্দ্রায়ও রয়েছে তার একটি অ্যাপার্টমেন্ট যেটা খালি পড়ে রয়েছে। সেটা ভাড়া না দেওয়া ছিল এতদিন, কিন্তু তিনি ঐ অ্যাপার্টমেন্টটি ভাড়া দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের ভাইজান। তিনি ইতিমধ্যে ভাড়াটিযয়াও খুঁজে পেয়েছেন।

সালমানের বাড়ি যিনি ভাড়া নিয়েছেন তার নাম আয়ুস দুয়া। চুক্তি হয়ে গেছে। এটি ১৪ তলায় অবস্থিত। ৭৫৮ বর্গফুটের ফ্লাট এটি। চুক্তিতে বলা হয়েছে যে, ঐ ব্যক্তি সালমানের বাড়িতে ৩৩ মাস থাকতে পারবেন। ভাইজানের বাড়িতে থাকার জন্য ২ লাখ ৮৫ হাজার টাকা অগ্রিমও দেন তিনি। এ ছাড়া বাড়িটির মাসিক ভাড়া ৯৫ হাজার টাকা।

জানা গেছে, এ ছাড়াও মুম্বাইয়ে বেশ কয়েকটি অ্যাপার্টমেন্ট রয়েছে সালমান খানের, যেগুলোর কোনোটিতে একদিনও থাকেননি তিনি। মাকবা হাইটসের ১৭ এবং ১৮ তলায় রয়েছে ভাইজানের ওই ডুপ্লেক্স। কদিন আগে বান্দ্রার সেই বাড়িটিও ভাড়া দিয়েছেন ভাইজান। ডুপ্লেক্স ওই বাড়ি মাসে ৮ লাখ ২৫ হাজার টাকায় ভাড়া দেওয়া হয়েছে।

এদিকে বান্দ্রা শহরের প্রাণকেন্দ্রে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকেন সালমান খান। সেই ভবনের প্রথম তলায় বাবা, মাকে সঙ্গে নিয়ে তার বসবাস। পরিবারের সঙ্গেই থাকতে পছন্দ করেন তিনি। তাই বিলাসবহুল বাংলো নয়, গ্যালাক্সির মতো সাদামাটা বহুতলকেই বেছে নিয়েছেন। প্রথম ছবি ‘বিবি হো তো অ্যায়সি’র আগে থেকেই তাঁর ঠিকানা এটি।

বলিউডের সুলতানের যে বহুতল বাড়িটি সেটির সামনে রয়েছে অনেকটা কূলহীন আরব সাগর। আর এই বাড়িটির পাশেই আছে একটি ছোট পার্ক। এই পার্কে প্রতিদিন সকাল ৭টার দিকে এসে সময় কাটাতে আসেন সালমানের বাবা লেখক সেলিম খান। তিনি উদ্যোগ নিয়ে একজন চিকিৎসককে এখানে নিয়োগ করেছেন, যার দরজা খোলা রয়েছে শুধুমাত্র অসহায় ও দরিদ্র মানুষ যারা তাদের চিকিৎসা দেওয়ার জন্য। সেলিম ও সালমান চিকিৎসকের পরামর্শ অনুযায়ী দুস্থ এবং যারা অসহায় তাদের চিকিৎসার খরচ দেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *