Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ১৮০০ ঘণ্টা ধরে ক্যাটরিনার বিয়ের শাড়ি তৈরি করেছেন ৪০ বাংলার শিল্পী

১৮০০ ঘণ্টা ধরে ক্যাটরিনার বিয়ের শাড়ি তৈরি করেছেন ৪০ বাংলার শিল্পী

ভিকি এবং ক্যাটরিনার বিয়ে নিয়ে যেন আলোচনা শেষ নেই। বিয়ে হয়ে যাওয়ার পরেও যেন মানুষের কৌতূহল তাদের ঘিরে অফুরান। আর তাছাড়া ও একের পর এক চাঞ্চল্যকর তথ্য শোনা যাচ্ছে তাদের বিয়ে নিয়ে। তারকাদের বিয়ে মানেই যেন অন্যরকম কিছু। তবে তাদের বিয়েটা যে এত অন্যরকম হবে, আসলেই ভাবা যায়না।

ক্যাটরিনা কাইফের বিয়ের পোশাক কোথায় অন্য তারকাদের থেকে আলাদা? জানতে চেয়েছিলেন ভক্তরা। সেই কৌতূহল মিটিয়েছেন সব্যসাচী। এই অভিনেত্রীর বিয়ের পোশাক তৈরির নেপথ্যের কাহিনী শোনালেন তিনি।

সব্যসাচী মুখার্জি জানান, প্রায় ১৮০০ ঘণ্টা ধরে ক্যাটরিনার বিয়ের একটি পোশাক জিজাইন করা হয়েছে। এর পেছনে কাজ করেছেন ৪০ জন বাঙালি কারিগর। মসলিন কাপড়ের তৈরি সেই শাড়ির পুরো সুতোর কাজটাই হাতে করা। বুনেছেন বাংলার শিল্পীরাই।

শাড়ির সঙ্গে মানানসই হিরার গয়নাও সব্যসাচীর তৈরি করা। উল্লেখ্য, বাংলার তন্তুবায়ীদের খ্যাতি জগৎজোড়া। এমনকি বাংলার রকমারি তাঁত-মসলিনের খ্যাতিও কম নয়! এবার বলিউড তারকা ক্যাটসুন্দরীর বিয়েতেও সেই ছোঁয়া মিলল ডিজাইনার সব্যসাচীর হাত ধরে।

ডিসেম্বরের ৯ তারিখ রাজস্থানে রাজকীয়ভাবে সাত পাকে বাঁধা পড়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের বারওয়ারা ফোর্টে এক হয়েছে চার হাত। এদিন রাতেই ছবি প্রকাশ্যে নিয়ে এসেছেন বলিউডের নতুন তারকা দম্পতি। রাখঢাক, কড়া নিরাপত্তার জন্য ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে কৌতূহলেরও অন্ত ছিল না।

খবরটা অনেকটা বিষ্ময়কর হলেও বাঙ্গালি জাতি হিসাবে গর্ব করার মত। উল্লেখিত মসলিন কাপড়ের জন্য বাংলাদেশ বিখ্যাত। এবার তারই পূণর প্রমান দিলো এই বলিউড জুটি। সমস্ত কৌতুহল যেন শেষ হয়েও শেষ হয়না। একের পর এক বিষ্ময়কর খবর যেন আবারও এই জুটিকে আলচোনার মুখে তুলে ধরছে। এখন দেখার বিষয় আরো কি কি খবর আমরা পেতে যাচ্ছি এই জুটিকে নিয়ে।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *