Friday , September 20 2024
Breaking News
Home / National / ওবায়দুল কাদেরের সর্বশেষ শারীরিক অবস্থা জানালেন বিএসএমএমইউ ভিসি

ওবায়দুল কাদেরের সর্বশেষ শারীরিক অবস্থা জানালেন বিএসএমএমইউ ভিসি

দীর্ঘ দিন শারীরিক ভাবে নানা ধরনের জটিলতায় ভুগছেন বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামীলীগ দলের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। পূর্বে ২০১৯ সালে ওবায়দুল কাদের গুরুতর অসুস্থ হয়ে বিএসএমএমইউর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরবর্তীতে তার উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। দুই মাসের বেশি সময় ধরে সেখানে চিকিৎসাধীন ছিলেন। হঠাৎ করেই আজ আবার অসুস্থ হয়ে পরেছেন। এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছে। তার শারীরিক অবস্থা জানালেন বিএসএমএমইউ ভিসি অধ্যাপক ডা. শারফুদ্দিন।

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি এখন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন। তার স্বাস্থ্যের অবস্থা নিয়ে বিএসএমএমইউ ভিসি অধ্যাপক ডা. শারফুদ্দিন জানিয়েছেন, ওবায়দুল কাদেরের বুকে ব্যথা। ব্যথা নিয়ে তিনি বিএসএমএমইউ এসেছিলেন। পরে অবশ্য তার ব্যথা কমে গেছে। রুটিন চেকআপের জন্য সকাল ১০টার দিকে এসেছিলেন। আমরা বলেছি— আপনি আমাদের এখানে ভর্তি থাকেন, বিশ্রাম নেন, তা হলে আপনার জন্য ভালো হবে।

তিনি আরও জানান, ওবায়দুল কাদেরের অক্সিজেন স্যাচুরেশন ভালো আছে। চিকিৎসকরা তাকে বিশ্রামে থাকতে বলেছেন। তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন। এর আগে সকালে বিএসএমএমইউয়ে ভর্তি হন ওবায়দুল কাদের। সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ওয়ালিদ ফয়েজ জানান, সেতুমন্ত্রী বিএসএমএমইউয়ে গেলে চিকিৎসকরা তার কিছু পরীক্ষা-নিরীক্ষা করার কথা বলেন। এ জন্য তাকে হাসপাতালে থাকতে হবে। আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সায়েম খান বলেন, ঠাণ্ডা ও মৃদু শারীরিক সমস্যার কারণে চেকআপের জন্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিএসএমএমইউয়ে ভর্তি হয়েছেন।

ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে সক্রীয় রয়েছেন ওবায়দুল কাদের। এবং আওয়ামীলীগ দলের সঙ্গে যযুক্ত রয়েছেন। এই দলের হয়ে বর্তমান সময়ে তিনি সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর দায়িত্ব পালন করছেন। এছাড়াও আওয়ামীলীগ দলের গুরুত্ব পূর্ন পদে দায়িত্ব পালন করছেন।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *