Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়ে সোশ্যাল মিডিয়ায় এক পোষ্ট দিলেন মাহি

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়ে সোশ্যাল মিডিয়ায় এক পোষ্ট দিলেন মাহি

হঠাৎ করেই সমগ্র দেশ জুড়ে আলোচনার শীর্ষে উঠে এসেছেন বাংলাদেশের জনপ্রিয় চিত্র নায়িকা মাহিয়া মাহি। তিনি মূলত বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে কথোপকথনের এক অডিও ক্লীপকে ঘিরে আলোচনায় রয়েছেন। সম্প্রতি তিনি সামজিক যোগাযোযগ মাধ্যমে কে পোষ্ট দিয়েছেন। পা ঠকদের উদ্দেশ্যে পোষ্টটি তুলে ধরা হলো।

ঢাকাই চলচ্চিত্রে বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ফেসবুকে এই নায়িকাকে নিয়মিতই দেখা যায় নানা বিষয় নিয়ে সরব থাকেন। কখনো কবিতা লেখেন, কখনো রোমান্টিক কোনো ছবিতে প্রেমমাখা ক্যাপশনে হাজির হন। এভাবেই সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখার চেষ্টা করেন তিনি। সম্প্রতি সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়ক ইমন ও নায়িকা মাহিয়া মাহির কথোপকথনের একটি কল রেকর্ড ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ওমরাহ হজ করতে সৌদি আরবে থাকার কারণে সেই কল রেকর্ড নিয়ে সাংবাদিক সঙ্গে কোনো কথা বলতে না পারলেও ভিডিও বার্তা দিয়েছেন মাহি। যেখানে রেকর্ডটি সত্য বলে দাবি করেন তিনি। তারপর তিনি ফেসবুকে পোস্ট দিয়ে দেশে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে চেয়ে একটি স্ট্যাটাস দেন। মাহি জানান, প্রধানমন্ত্রী কাছে অনেক কিছু বলার তার। এবার ‘অগ্নি’খ্যাত এই চিত্রনায়িকা সামাজিক মাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘Apology without change is just manipulation’। যার মানে দাঁড়ায় পরিবর্তন ছাড়া ক্ষমা চাওয়া শুধুমাত্র চালাকি। তবে কাকে ভেবে কি মনে করে এই স্ট্যাটাস দিয়েছেন তিনি সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি।

‘ভালোবাসার রং’ সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বাংলাদেশের রুপালি পর্দায় যাত্রা শুরু করেন মাহিয়া মাহি। এরপর তিনি বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন এবং প্রশংসিত হয়েছেন দর্শক মাঝে। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও হাত দিয়েছেন সদ্য বিয়ে করা এই জনপ্রিয় নায়িকা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *