Friday , April 19 2024
Breaking News
Home / Entertainment / ১৪ বছর পরে সুখবর দিলেন মেহজাবীন

১৪ বছর পরে সুখবর দিলেন মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটকে অভিনয়ের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন তিনি। অনেকদিন ধরেই এই অভিনেত্রীকে বড় পর্দায় দেখতে চেয়েছিলেন তার ভক্তরা।

সিনেমাটিতে অভিনয়ের গুঞ্জন অনেকবার শোনা গেলেও এ নিয়ে কোনো ঘোষণা আসেনি। অবশেষে নিজেই জানালেন সিনেমায় অভিনয়ের কথা।

গত কয়েক বছরে মেহজাবীন চৌধুরী অভিনেত্রী হিসেবে নিজেকে শীর্ষে নিয়ে গেছেন। বিভিন্ন চরিত্রে অভিনয় করে তিনি নিজেকে প্রমাণ করেছেন বহুমুখী।

একুশে ফেব্রুয়ারি সকালে তার নতুন ছবির ঘোষণা দেন। সিনেমার নাম ‘সাবা’। পরিচালনা করেছেন মাকসুদ হোসেন। গতকাল সোশ্যাল মিডিয়ায় ছবির প্রথম পোস্টার শেয়ার করে ছবিটি মুক্তির ঘোষণা দেন মেহজাভীন। গতকাল ছিল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। অন্যদিকে ১৪ বছর আগে এই দিনে নাটকে অভিষেক হয় তার।

মেহজাবীন বলেন, ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। 14 বছর আগে এই দিনে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে টিভি নাটকে আমার অভিনয়ের যাত্রা শুরু হয়। আর আজকের এই বিশেষ দিনে আমি আমার শুভাকাঙ্খীদের, বন্ধুদের জন্য একটি বিশেষ খবর জানাতে চাই, আমি এ বছর বড় পর্দায় একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে যাচ্ছি।

এ বছরই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে বলেও জানান তিনি। ২০১৩ সালের শুরুতে আমরা এই ছবির কাজ শেষ করেছি। ছবির নাম ‘সাবা’। পরিচালনা করেছেন গুণী পরিচালক মাকসুদ হোসেন। ‘সাবা’ মানে সকাল, সকালের মৃদু বাতাস; আমি আশা করি আমার চলচ্চিত্র জীবনের সকালটি অকৃত্রিম ভালোবাসায় ভরে উঠবে। গল্প, চরিত্র, পরিচালকের প্রযোজনা, প্রতিভাবান অভিনেতা এবং পর্দার পেছনের প্রতিভাবান কলাকুশলীদের সঙ্গে অভিনয়ের সুযোগ- সব মিলিয়ে ‘সাবা’ আমার জীবনে একটি বিশেষ নাম হয়ে থাকবে। এ ছবিতে আরো অভিনয় করেছেন রোকেয়া প্রাচী ও মোস্তফা মনওয়ার। চলতি বছরের একটি বিশেষ দিনে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

About Zahid Hasan

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *