Friday , April 19 2024
Breaking News
Home / Entertainment / আরাভের সামনে গেলে বুঝবেন তিনি কত ভালো মানুষ: লুবাবা (ভিডিও)

আরাভের সামনে গেলে বুঝবেন তিনি কত ভালো মানুষ: লুবাবা (ভিডিও)

দুবাই হ/ত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের প্রশংসায় পঞ্চমুখ হলেন প্রয়াত অভিনেতা আবদুল কাদেরের নাতনি জনপ্রিয় শিশুশিল্পী সিমরিন লুবাবা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে লুবাবা বলেন, আপনি তাকে দূর থেকে দেখে বলেন তিনি একজন খারাপ মানুষ। আমি একটা কথা বলব, আপনারা তার ( আরাভ) সামনে না গেলে বুঝবেন না তিনি কত ভালো মানুষ।

দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী সম্পর্কে লুবাবা আরও বলেন, আসলে আরাভ মামা দুবাইয়ে ভালো আছেন, এটা বাংলাদেশের মানুষ সহ্য হচ্ছে না। এটা তাদের লাগছে। দুবাই গিয়েছিলাম। সেখানে আরাভ মামার সাথে হঠাৎ দেখা হল। আমরা একে অপরকে দেখেই চিনি। তাই তিনি আমাকে তার বাড়িতে দুপুরের খাবারের আমন্ত্রণ জানালেন। সেই রান্নার ভিডিওটা তখনই বানিয়েছিলাম।

১২ মিনিট ৫ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায় আরাভ-লুবাবা বাঙালির ঐতিহ্যবাহী খাবার ইলিশ পোলাও রান্না করছিলেন। সেই ভিডিও থেকে আরও জানা যায় যে আরাভ নিজের টাকা খরচ করে সপ্তাহে তিন দিন দরিদ্র প্রবাসী বাঙালিদের খাবারের ব্যবস্থা করে।

তাই একটু ক্ষোভ প্রকাশ করে লুবাবা বলেন, বাংলাদেশের মানুষ তাকে খারাপ বললে আমার কিছু যায় আসে না। কারণ এর ব্যবহার না দেখে দূর থেকে মন্তব্য করা ঠিক নয়।

উদাহরণ টেনে লুবাবা বলেন, অনেকেই রাখি সাওয়ান্তকে নিয়ে নেতিবাচক মন্তব্য করেন। সবাই তার অভিনয়, পোশাক নিয়ে ট্রোল করছে। খবরে দেখলাম, চোখের সামনে রাখি দেখলেই ছবি তোলার জন্য সবাই মেম বানায়। আবার তারা রাখিকে খারাপ লোক বলে। এই ব্যাপারটা কি তাদের প্রভাবিত করে না? এমন প্রশ্ন তুলেছেন লুবাবা?

প্রসঙ্গত, পুলিশ কর্মকর্তা মামুন ইমরান খান হ/ত্যা মামলার পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরভ খান। দেশ ছেড়ে দুবাইয়ে বিলাসবহুল জীবনযাপন করছেন তিনি। জন্মসূত্রে বাংলাদেশি নাগরিক রবিউল ইসলাম দুবাই যাওয়ার জন্য ভারতীয় পাসপোর্ট তৈরি করেছিলেন। সেখানে তিনি নিজের নাম পরিবর্তন করে ‘আরাভ খান’ রাখেন। এই পাসপোর্ট ব্যবহার করে দুবাইতে অবস্থান করায় হত্যা মামলার পলাতক আসামিকে সরাসরি বাংলাদেশে আনা সম্ভব হচ্ছে না।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *