Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / বিয়ে নিয়ে কারিনাকে যে খোঁচা দিলেন সালমান খান

বিয়ে নিয়ে কারিনাকে যে খোঁচা দিলেন সালমান খান

কারিনা কাপুর এবং সালমান খান অভিনীত বলিউড ছবি ‘বজরঙ্গি ভাইজান’ 2015 সালে মুক্তি পায়। ছবিটি হিন্দি সিনেমার ইতিহাসে বাণিজ্যিক সাফল্যের ক্ষেত্রে নজির স্থাপন করে। প্রায় 300 কোটি রুপি আয় করেছে ছবিটি।

এর আগে সালমানের ‘দাবাং 2’-এ একটি আইটেম ডান্স করেছিলেন কারিনা। শুধু তাই নয়, সালমান-কারিনা জুটির ছবি ‘বডিগার্ড’ও বক্স অফিসে হিট। বলিউড বেবো 2012 সালে সাইফ আলি খানকে বিয়ে করেছিলেন যখন তিনি তার ক্যারিয়ারের মাঝামাঝি ছিলেন। কারিনা সাইফকে বিয়ে করলে কি রেগে যান সালমান?

দুজনেই বলিউডের অভিজাত পরিবারের সন্তান। যদিও তারা একে অপরের আলোয় আলোকিত হয় না। কারিনা কাপুর খান এবং সাইফ আলি খান নিজেদের মতো করে আলাদা শৈল্পিকতা তৈরি করেছেন। তারা 2012 সালে বিয়ে করেন। দম্পতির বয়স প্রায় 12 বছর। দুই সন্তানের বাবা-মা সাইফ-কারিনা এত বছর ধরে একসঙ্গে বসবাস করছেন।

কিন্তু সাইফকে বিয়ে করার পর সালমান অভিনেত্রীকে বলেছিলেন যে তিনি ভুল খানকে বিয়ে করেছেন। পর্দায় হিট সালমান-কারিনা জুটি। ব্যক্তিগত জীবনেও সালমানের সঙ্গে কারিনার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রয়েছে। কারিনা শুধু সালমান নয় আমির খান ও শাহরুখ খানের সঙ্গেও বেশ কিছু হিট ছবি দিয়েছেন। বিয়ের বছরই ‘এজেন্ট বিনোদ’ ছবিতে সাইফের সঙ্গে জুটি বেঁধেছিলেন কারিনা। অন্য তিন খানের সঙ্গে তার ছবি হিট হলেও সাইফের সঙ্গে তার ছবি সম্পূর্ণ ফ্লপ ছিল।

2013 সালে, সাইফের বিয়ের পরের বছর, সালমানের রিয়েলিটি শো ‘বিগ বস 6’-এ ‘দাবাং 2’ ছবির ‘ফেভিকাল সে’ গানটি প্রচার করার সময় কারিনাকে সালমানের প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল। এই মঞ্চ থেকে সাইফাকে কিছু বলতে চান কি না অভিনেত্রীকে সালমান প্রশ্ন করেন! কারিনা হেসে বলল, হাই সাইফ।

কারিনার সংক্ষিপ্ত উত্তরে হতাশ হয়ে সালমান বলেন, আপনি ভুল খানকে বিয়ে করেছেন। রসিকতা করা সালমানের স্বভাব। মজা করে কারিনাকে একথা বললেন অভিনেতা।

About Zahid Hasan

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *