Monday , March 4 2024
Breaking News
Home / Sports / তামিমের বিষয় নিয়ে নতুন সুর পাপনের

তামিমের বিষয় নিয়ে নতুন সুর পাপনের

আগামী এক বছর জাতীয় দলকে নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন শান্ত। এসেছেন নতুন নির্বাচক। বাদ পড়েছেন নানা সমালোচনা ও বিতর্কে থাকা মিনহাজুল আবেদীন নান্নু। হাবিবুল বাশার সুমনও বাদ পড়েছেন। আগামী এক বছরের জন্য বিসিবির কেন্দ্রীয় চুক্তি চূড়ান্ত হয়েছে।

তবে এসবের মাঝেই চাপা পড়ে গেছে সহ-অধিনায়কের আলোচনা। জাতীয় দলের সামনে ব্যস্ত সময়সূচী। মাঠে শান্তর সহকারী কে হবেন তা নিয়ে আলোচনা হয়েছে বোর্ড মিটিংয়ে। কিন্তু আশ্চর্যজনকভাবে শান্তর ডেপুটি সমস্যার কোনো সমাধান হয়নি।

বহুল প্রতীক্ষিত বিসিবির বোর্ড মিটিং শেষে নাজমুল হাসান পাপন বলেন, সহ-অধিনায়ক আমরা সিরিজ বাই সিরিজ করতে চাই। সমস্যা হল, তাদের সকলের সব খেলোয়াড় থাকবে কিনা তা নিশ্চিত নয়। একজন খেলোয়াড় সব ফরম্যাটেই থাকবেন কিনা নিশ্চিত নই। টেস্ট বা ওয়ানডেতে থাকা কেউ টি-টোয়েন্টিতে নাও থাকতে পারে। ওডিআই বা টি-টোয়েন্টিতে থাকলে টেস্টে নাও থাকতে পারে।

যদিও পাপন তার বক্তৃতার শেষে ঠিকই বলেছেন, সহ-অধিনায়ক পদে কে এগিয়ে থাকবেন সেটাও অনেকটাই স্থির, আমরা অনেকটাই নিশ্চিত হয়েছি কে থাকবেন তবে সেই নির্দিষ্ট সিরিজে কে থাকবেন তার উপর নির্ভর করে পরিবর্তন হতে পারে।এজন্য আমরা সময় নিচ্ছি। সহ-অধিনায়কের নাম সামনে ঘোষণা করা হবে।

এদিকে সহ-অধিনায়ক ইস্যুর মতো ঝুলে আছে তামিম ইকবালের ইস্যু। জাতীয় দলের এই ওপেনার নিজেই জানিয়েছিলেন বিপিএলে মধ্যেই সব জানা যাবে।

অবশেষে সোমবার বোর্ড সভা শেষে পাপন জানান, তামিম খেলবেন কি না, সে বিষয়ে এখনো কিছু চূড়ান্ত হয়নি। বিষয়টি এখনো ঝুলে আছে।

পাপন বলছিলেন, তামিমের বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে। এখান থেকে আমি জালাল ভাই নাম দিয়েছি এবং অন্যরা তামিমের সাথে বসবে। ঢাকায় আসার সাথে সাথে। আমিও বসব। তারা বসার পর আমিও বসব। আমি মনে করি এই বিপিএলের চলাকালীনই আমি সব সিদ্ধান্ত জানাতে পারব।

About Babu

Check Also

ডেভিড মিলারের হবু বউয়ের জন্য যে উপহার পাঠালো ফরচুন বরিশাল

বিপিএল খেলতে গিয়েই বিয়ের ঘোষণা দেন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ডেভিড মিলার। দুই ম্যাচ খেলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *