Monday , March 4 2024
Breaking News
Home / opinion / হাসিনার নেতৃত্বে অগ্রগতি এক কৌতূহলজনক ইঙ্গিত: পিনাকী

হাসিনার নেতৃত্বে অগ্রগতি এক কৌতূহলজনক ইঙ্গিত: পিনাকী

ক্ষমতাসীন আওয়ামীলী উন্নয়নের গান শুনিয়ে দেশের মানুষের ভোটাধিকার হরণ করেছে।অথচ তাদের দলের এমপি-মন্ত্রীরা বলে যাচ্ছেন তারা গণতন্ত্রের জন্য লড়াই করে যাচ্ছে।মেগা প্রকল্পের নামে হাজার হাজার কোটি টাকা লুপাট করে দেশের অর্থনীতি সংকটের মুখে ফেলেছে।তারা আবারও জোর করে ক্ষমতায় থাকার জন্য ইতিমধ্যে পাতানো নির্বাচন করার জন্য সকল আয়োজন করে ফেলেছে ইতিমধ্যে।বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য হুবহু পাঠকদের জন্য নিচে দেওয়া হলো।

বাংলাদেশের উন্নতি না করার জন্য মানুষ যখন অন্যায় ভাবে সমালোচনা করে তখন আমার কাছে অন্যায় লাগে। আমার মতে, বাংলাদেশ আসলেই উল্লেখযোগ্য অগ্রগতি অর্জন করেছে, বিশেষ করে উত্তর কোরিয়ার কথা মনে করিয়ে দেয়, বিশেষ করে রাজনৈতিক রাজবংশের উন্নয়নে। রাজনৈতিক পথের এই মিল হাসিনার নেতৃত্বে আগামীর পথে বাংলাদেশের অগ্রগতির এক কৌতূহলজনক ইঙ্গিত।

প্রসঙ্গত, উন্নয়ন মানে যদি গনতন্ত্র ধ্বং/স করা হয় তাহলে কি উন্নয়ন বলতে জনগণ কি বুঝবে। সরকার উন্নয়ন বলতে দেশের মানুষের ‍উন্নয়ন নয় দলের নেতাকর্মীদের উন্নয়ন বুঝাচ্ছে।আর ক্ষমতায় থাকতে রাষ্ট্রীয়যন্ত্র ব্যবহার করছে।

About Babu

Check Also

আমার বাচ্চা ও বউ পুইড়া গেছে, এইটা মিছা কথা: পিনাকী (ভিডিও)

সম্প্রতি নির্বাচনকে কেন্দ্র করে বিরোধী দলের আন্দোলনকে জনগনের কাছে বিভ্রান্তির সৃষ্টির করতে একের এক রাজনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *