Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / রণবীর কাপুরের সাথে অন্তরঙ্গ দৃশ্য বিস্মিত করেছিল তৃপ্তির মা-বাবাকে

রণবীর কাপুরের সাথে অন্তরঙ্গ দৃশ্য বিস্মিত করেছিল তৃপ্তির মা-বাবাকে

‘পশু’ ছবিতে জোয়া রিয়াজ নামে এক তরুণীর ভূমিকায় দেখা গিয়েছিল তৃপ্তিকে। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত, রণবীর কাপুরের সাথে তার অন্তরঙ্গ দৃশ্যের স্থিরচিত্র এবং ভিডিও নেটে ভাইরাল হয়েছে। কয়েকদিন আগে সেই দৃশ্য নিয়ে মুখ খুললেন তৃপ্তি। এবার সেই দৃশ্য নিয়ে বাবা-মায়ের প্রতিক্রিয়া জানালেন এই অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে তৃপ্তি বলেন, ‘আমার বাবা-মা একটু অবাক হয়েছিলেন। তারা বলেন, আমি যেটা করেছি, এমনটা তারা আগে কোনো সিনেমায় দেখেনি। সেই দৃশ্য দেখে স্বাভাবিক হতে তাদের সময় লেগেছে। তারা বলল, “তুমি এটা না করেও করতে পারতে। কিন্তু এটা ঠিক আছে, বাবা-মা হিসেবে আমরা সেরকম অনুভব করি।

তিনি বলেন, “এটা আমার কাজ। যতক্ষণ পর্যন্ত আমি নিরাপদ বোধ করি, ততক্ষণ আমি এই দৃশ্যগুলো নিয়ে কোনো সমস্যা দেখি না। আমি একজন অভিনেতা। তাই আমি যে চরিত্রে অভিনয় করছি তার ব্যাপারে আমি ১০০ শতাংশ সৎ থাকব।

আমার প্রথম কয়েকটি ছবিতে, আমি ১০ শতাংশ সমালোচিত এবং ৯০ শতাংশ প্রশংসা পেয়েছি। মিশ্র সাড়া পাচ্ছে ছবিটি। তাই প্রথমে একটু নার্ভাস ছিলাম। আর নিজেকে সবার থেকে দূরে সরিয়ে রাখতাম। কিন্তু পরে আমি নিজের সাথে সময় কাটিয়েছি, এবং এটি সম্পর্কে চিন্তা করেছি।’ এদিকে মুক্তির পর বহু বিতর্কের মধ্যেও বক্স অফিসে দারুণ ব্যবসা করছে ছবিটি। ইতিমধ্যে, এটি ভারতীয় বাজার থেকে প্রায় ৪০০ কোটি রুপি আয় করেছে।

About Zahid Hasan

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *