Monday , March 4 2024
Breaking News
Home / National / আদম তমিজি হক এক বউকে ধরে আরেক বউকে ছাড়ে: হারুন

আদম তমিজি হক এক বউকে ধরে আরেক বউকে ছাড়ে: হারুন

শিল্প প্রতিষ্ঠান হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজি হক বহুবার বিয়ে করেছেন। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশিদ জানান, তিনি এক স্ত্রীকে রেখে অন্য স্ত্রীকে রেখে গেছেন।

রোববার (১০ ডিসেম্বর) বিকেলে রাজধানীর মিন্টো রোডের কার্যালয়ে তিনি এসব কথা বলেন।

ডিবি প্রধান বলেন, তার অনেক পারিবারিক সমস্যা, অনেক বিয়ে। এক বউ নেয় আর অন্য বউকে রেখে যায়। এসব কারণে তিনি মনের মধ্যে ভারসাম্যহীন বোধ করেন। যে কারণে তাকে বীকনের একজন ভাল মনোবিজ্ঞানীর কাছে রেফার করা হয়েছিল। সেখানকার চিকিৎসকরা তাকে পরীক্ষা করছেন।

আদম তমিজি হক এখনো আটক রয়েছে উল্লেখ করে তিনি বলেন, চিকিৎসার পর মানসিকভাবে সুস্থ থাকলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। চিকিৎসকেরা মানসিক ভারসাম্যহীনতা বললে কিছু করা যাবে না। কিন্তু আপনি যদি এটা ইচ্ছাকৃত করে থাকেন, তাহলে এর পেছনে অন্য কেউ আছে কি না, তা খতিয়ে দেখব।

এর আগে, শনিবার সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর গুলশানের বাসা থেকে আদম তমিজি হককে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশের সদস্যরা। এরপর তাকে গাড়িতে করে মিন্টোর রোডে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এ সময় হারুন অর রশিদ বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আদালতের জারি করা পরোয়ানা অনুযায়ী তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আদম তমিজি হক ঢাকা মহানগর উত্তর তাঁতী লীগের প্রধান উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ছিলেন। পরে দলীয় শিষ্টাচারের বাইরে কাজ করায় তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়।

About Zahid Hasan

Check Also

বাবা সৌদি প্রবাসী, ১৯ বছর বয়সে প্রতারণার হাতেখড়ি তার

নওশীন তাবাসসুম। বয়স 22 বছর। পরিবারটি চট্টগ্রামের কর্ণফুলীর হালিশহরে থাকে। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *