Monday , March 4 2024
Home / Entertainment / ২৩ তলা থেকে লাফ দিতে চেয়েছিলেন অনন্ত জলিল, থামান বর্ষা

২৩ তলা থেকে লাফ দিতে চেয়েছিলেন অনন্ত জলিল, থামান বর্ষা

অনন্ত জলিল হলিউড অভিনেতা টম ক্রুজকে অনুসরণ করেন। শুধু তাই নয়, সংযুক্ত আরব আমিরাতের একটি আকাশচুম্বী ভবন থেকে টম ক্রুজ লাফ দিয়েছিলেন, অনন্ত জলিলও লাফ দিতে চেয়েছিলেন। কিন্তু অনুমতি দেবে না বলে সে পথে পা বাড়াননি। একেবারে যে পিছুটান দিয়েছিলেন তা নয়। তাঁর ভাষায়, টম ক্রুজ যদি এত উঁচু থকে লাফ দিতে পারেন, তাহলে তিনি কেন পারবেন না? সেই কারণেই থাইল্যান্ডের একটি উঁচু ভবন থেকে লাফ দেওয়ার চেষ্টা করেছিলেন অনন্ত।

অনন্ত জলিল সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে বলেছেন, “যখন ‘মিশন ইম্পসিবল’ ছবিতে টম ক্রুজ বুর্জ আল খলিফার চূড়া থেকে লাফ দিয়েছিলেন, আমার তখন থেকেই ইচ্ছা আমিও এত উঁচু ভবন থেকে লাফ দেব। বুর্জ খলিফায় ও রকম শুটিং করতে আমাদের কেউ দেবেও না। টম ক্রুজ বলে হয়তো দিয়েছে। আমি চিন্তা করলাম থাইল্যান্ডের এমন উঁচু একটা বিল্ডিং থেকে শট দেব।”

জলিল বলেন, “ব্যাংককে পাতু নামের এমন একটা বিল্ডিং আছে। আমি কর্তৃপক্ষের সঙ্গে কথা বললাম। তারা নানা কারণ দেখিয়ে রাজি হচ্ছিল না। তখন ওরা দিল না। পাতায়াতে একটা বিল্ডিং ভাড়া নিলাম ২৩ তলা। ওই ২৩ তলা থেকে জাম্প করার জন্য আমি যখন সম্পূর্ণ রেডি, জাম্প না ঠিক বিল্ডিংয়ে পা দিয়ে হেঁটে নেমে যাওয়া। ও (বর্ষা) যখন কার্নিশের কাছে গিয়ে দেখল আমাকে। তখন এসে বলল, ‘তুমি এই শট দিতে পারবা না।’ এটা কিছুতেই সম্ভব না। এভরিথিং রেডি, শট দিতে পারব না মানে? আমাকে শট দিতেই হবে। ও তখন মন খারাপ করে ক্যারাভানে এসে বসে রইল। বলল আমাকে শট দিতে দেবে না।”

অনন্ত জলিল বলেন, ‘আমি সবসময় এ ধরনের কাজ করতে চাই। আমার মনে হয় অন্য কেউ পারলে আমি কেন পারব না? এ ধরনের কাজ আমাকে অনুপ্রাণিত করে।

About Rasel Khalifa

Check Also

একটা ঘোরের মধ্যে ছিলাম জীবন তছনছ হয়েছে: মাহি

দুই সপ্তাহ আগে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়ে আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। এখন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *