Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / আসামিকে না পাওয়ায় মাকে তুলে নিয়ে গেল পুলিশ

আসামিকে না পাওয়ায় মাকে তুলে নিয়ে গেল পুলিশ

কুমিল্লার নাঙ্গলকোটে আসামিকে না পেয়ে জোরপূর্বক মাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এসআই সাইফুল ইসলাম এ অপরাধ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, বক্সগঞ্জ ইউপি উপজেলার চাঁদপুর গ্রামের মুন্সী মিয়ার ছেলে রবিউল (২৩) ও একই গ্রামের জাহাঙ্গীরের মেয়ে বিবি মরিয়ম (১৮) পালিয়ে বিয়ে করে। মেয়ের প্রেমের বিয়ে মেনে নিতে না পেরে গত ২রা আগস্ট মেয়ের বাবা জাহাঙ্গীর বাদী হয়ে জামাইসহ একই পরিবারের চারজনের বিরুদ্ধে থানায় অপহরণের মামলা করেন।

মামলায় জামাতা রবিউল হোসেন, তার সৎ ভাই আমির হোসেন, বড় ভাই মোস্তফা ও বোন তাজনেহার বেগমকে আসামি করা হয়েছে। ১নং আসামি রবিউল ছাড়া বাকি আসামিরা জামিনে মুক্ত।

তার ছেলে আমির হোসেন অভিযোগ করেন, বুধবার (২৯ নভেম্বর) রাতে আসামি ১ নম্বর রবিউলকে বাড়িতে না পেয়ে তার মা আনোয়ারা বেগমকে (৭০) জোর করে তুলে নিয়ে যায় পুলিশ।

তিনি বলেন, ‘আমার মা একজন বয়স্ক ব্যক্তি, তিনি ওয়ারেন্টভুক্ত এবং নথিভুক্ত আসামি নন। পুলিশ আমার মাকে হয়রানির অভিযোগে গ্রেপ্তার করেছে। রবিউল ভাইয়ের সঙ্গে আমাদের কোনো যোগাযোগ নেই।

পরোয়ানা ও জবানবন্দিতে নাম না থাকা সত্ত্বেও গ্রেপ্তারের কারণ জানতে চাইলে এসআই সাইফুল ইসলাম বলেন, ওসি স্যারকে জিজ্ঞাসা করুন।

নাঙ্গলকোট থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, তদন্তে আনোয়ারার সম্পৃক্ততা পাওয়া গেছে, তাই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

About Zahid Hasan

Check Also

ফের গ্যাস নিয়ে মিলল দুঃসংবাদ

গ্রাহক পর্যায়ে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাসের (এলপিজি) দাম বাড়ানো হয়েছে। ১২ কেজি সিলিন্ডারের দাম ১,৪৭৪ টাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *