Monday , March 4 2024
Breaking News
Home / Politics / নির্বাচনটাই একটা চ্যালেঞ্জ, প্রতিযোগিতা করে আসার মধ্যে মজা আছে : মমতাজ

নির্বাচনটাই একটা চ্যালেঞ্জ, প্রতিযোগিতা করে আসার মধ্যে মজা আছে : মমতাজ

জনপ্রিয় সংগীতশিল্পী মমতাজ বেগম বলেন, দলে একাধিক প্রার্থী থাকলে কিছুটা মতপার্থক্য থাকবে এটাই স্বাভাবিক। যারা নৌকা ভালোবাসেন তারা সবাই ঐক্যবদ্ধ হবেন। দিন শেষে নৌকার জয় হবেই।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসন থেকে মনোনয়নপত্র জমা দেওয়ার পর তিনি এসব কথা বলেন। মানিকগঞ্জ জেলা রিটার্নিং অফিসার রেহেনা আক্তারের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিকগঞ্জ-১ আসনের প্রার্থী অ্যাডভোকেট আব্দুস সালাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসরাফিল হোসেন, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহীদ, পৌর মেয়র আবু মো: আবুল বাশার প্রমুখ উপস্থিত ছিলেন।

মমতাজ বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই যিনি আমাকে তৃতীয়বারের মতো মনোনয়ন দিয়ে সরাসরি নির্বাচনের সুযোগ দিয়েছেন। এর জন্য আমি তার কাছে চির কৃতজ্ঞ। সেই সাথে আমার এলাকার সাধারন জনগন ও দলীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা আমাকে দীর্ঘদিন ধরে সমর্থন দিয়ে আসছেন।

তিনি বলেন, নির্বাচন একটি চ্যালেঞ্জ। প্রতিযোগিতায় মজা আছে। আমি মনে করি 2024 অবশ্যই সেই চ্যালেঞ্জ মোকাবেলায় একটি উৎসবমুখর পরিবেশে একটি চমৎকার নির্বাচন হবে। সে নির্বাচনে সব মানুষের অংশগ্রহণ থাকবে এবং সবাই ভোট দিতে আসবে। এবারও এদেশের মানুষ নৌকাকে বিজয়ী করবে।

About Zahid Hasan

Check Also

‘আ.লীগ রঙ দেখছে, কিন্তু রঙের ডিব্বা দেখেনি’ দল যে সিদ্ধান্ত নেবে মাথা পেতে নেব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বিএনপি যদি ব্যক্তিগতভাবে স্থানীয় নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেয়, তাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *